Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে মানবাধিকার ও মতপ্রকাশের স্বাধীনতা বিষয়ক কর্মশালা ফলোআপ সভা

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরে মানবাধিকার ও মত প্রকাশের স্বাধীনতা বিষয়ক কর্মশালা পরবর্তী ফলোআপ সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকালে দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ এর সহযোগিতায় স্থানীয় পিস প্রেসার গ্রুপ (পিপিজি) ও বিকশিত নারী নেটওয়ার্কের আয়োজনে মণিরামপুর পাবলিক লাইব্রেরিতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় দি হাঙ্গার প্রজেক্টের সিনিয়র প্রোগ্রাম কোÑঅর্ডিনেটর খোরশেদ আলমের সঞ্চালনায় পিস প্রেসার গ্রুপের পিস এ্যাম্বাসেডর ও সুজন-সুশাসনের জন্য নাগরিক মণিরামপুর উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক মো. আব্বাস উদ্দীন স্বাগত বক্তব্য রাখেন। এয়াড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, পিস এ্যাম্বাসেডর আসাদুজ্জামান রয়েল, পিপিজির কো-অর্ডিনেটর অধ্যক্ষ মো. সাজ্জাদ হোসেন, সদস্য অধ্যাপক এম. আলাউদ্দীন, অধ্যাপক বাবুল আকতার, প্রভাষক সঞ্জয় কুমার দে, প্রভাষক হাচিনা আকতার কাকলী, প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান, পৌর কাউন্সিলর গীতা রানী কুন্ডু, পারভীন আকতার, শংকরী রানী বিশ^াস, সুরাইয়া নার্গিস, লাভলী খাতুন, উজ্জ্বল রায়, গোলাম মোস্তফা প্রমুখ।
সভায় গুরুত্বপূর্ণ কয়েকটি কর্মসূচি বাস্তবায়নে পরিকল্পনা গ্রহণ করা হয় এবং উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে অধ্যাপক মো. আব্বাস উদ্দীনকে সভাপতি ও আসাদুজ্জামান রয়েলকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট মণিরামপুর মানবাধিকার সুরক্ষা কমিটি গঠিত হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version