Site icon suprovatsatkhira.com

বুড়িগোয়ালিনীতে দুর্যোগ প্রশমনে চিত্রাংকন প্রতিযোগিতা

স.ম ওসমান গনী সোহাগ, বুড়িগোয়ালিনী: শ্যামনগরের বুড়িগোয়লিনীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসকে সামনে রেখে শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ আক্টোবার) দুপুর ১টায় ওয়ার্ল্ড ফুড প্রোপ্রাম (ডব্লিউএফপি) ও সুশীলনের আয়োজনে নবযাত্রা প্রকল্পের আওতায় বুড়িগোয়ালিনী ইউনিয়নের ৮২নং কলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
নবযাত্রা প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর মহাদেব রায় এবং সুমি সুলতানার পরিচালনায় দুর্যোগের পূর্ব প্রস্তুতি, দুর্যোগকালীন ও দুর্যোগ পরবর্তী এই তিনটি বিষয়ে বিদ্যালয়ের ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নেয়।
এসময় শিক্ষক-শিক্ষিকার মধ্যে মো. বেলাল আহমেদ, দীলিপ কুমার মন্ডল, উমা রাণী, দেবদুলাল সরকার, দীপংকর জোয়াদ্দার, অপূর্ব সুন্দর মন্ডলসহ শিক্ষা প্রতিষ্ঠানের ২৫০ জন ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।
প্রতিযোগিতায় ৫ম শ্রেণির ফারজানা ইসলাম আঁখি ১ম স্থান, ৪র্থ শ্রেণির সাউদিয়া আক্তার ২য় স্থান ও ৪র্থ শ্রেণির জয় মুন্ডা ৩য় স্থান অধিকার করেছে।
উল্লেখ্য, আগামী ১৩ অক্টোবর ৯নং বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসের র‌্যালি ও আলোচনা সভা শেষে প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version