Site icon suprovatsatkhira.com

বহু কাঙ্খিত মন্টু মিয়ার বাগান বাড়ি সড়ক ও নারকেলতরা-আখড়াখোলা সড়ক নির্মাণের কাজ উদ্বোধন: কোন দুর্ভোগ থাকবে না- এমপি রবি

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরাবাসীর বহু কাঙ্খিত ইটাগাছার বাঙ্গালের মোড়-মন্টু মিয়ার বাগান বাড়ি-ঘোনা ইউপি অফিস সড়ক এবং নারিকেলতলা মোড় হয়ে ঝাউডাঙ্গা ভায়া আখড়াখোলা বাজার, বল্লী ইউপির রায়পুর বাজার এবং পাথরঘাটা সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (৩১ অক্টোবর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইটাগাছার বাঙ্গালের মোড়-ঘোনা ইউপি অফিস সড়ক এবং বিকালে নারিকেলতলা-আখড়াখোলা সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এ সময় তিনি বলেন, আমি ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়ে এই রাস্তার জন্য ডিও দিয়েছি। অনেক চেষ্টার পর আজ রাস্তার কাজের উদ্বোধন করতে পেয়ে স্বস্তি বোধ করছি। সাতক্ষীরা সদরে কোন রাস্তা-ঘাট জরাজীর্ণ থাকবে না। চলাচলে দুর্ভোগ শূন্যতে আনবো। বাকী সকল রাস্তার কাজ শুরু হবে। সরকারের উন্নয়ন কাজে সংশ্লিষ্ট কর্মকর্তারা গাফিলতি করে বলে উন্নয়ন কাজ পিছিয়ে পড়ে। সাতক্ষীরা সোনা দিয়ে না হলেও পিতল দিয়ে মুড়িয়ে দেওয়া যায়। সেজন্য আমাদের সততা ও নিষ্ঠার সাথে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। আমি একটি সুন্দর সাতক্ষীরার স্বপ্ন দেখি। তাই সব সময় সাতক্ষীরার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিয়েছি। আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।
সকালে পৌরসভার ০৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু’র সভাপতিত্বে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সাতক্ষীরা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বিশ^জিৎ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, ইটাগাছা ভিআইপি ট্রাংক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ শাহাঙ্গীর হোসেন সাহীন প্রমুখ। প্রসঙ্গত, এফ.ডি.ডি.আর.আই.আর.পি (বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত পল্লী সড়ক ও অবকাঠামো মেরামত/পুনর্বাসন প্রকল্পের আওতায় সাতক্ষীরা এলজিইডি’র বাস্তবায়নে ১ কোটি ৬৯ লক্ষ ১৫ হাজার ২শ’৯০ টাকা ব্যয়ে ইটাগাছা আর এন্ড এইচ (উপজেলা হেড কোয়ার্টার) হতে ঘোনা ইউপি অফিস সড়ক পর্যন্ত এই ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ করা হচ্ছে।
এদিকে, বিকালে ৫ কোটি ৬৮ লক্ষ ৬৬ হাজার ২শ’৭৯ টাকা ব্যয়ে নারিকেলতলা-আখড়াখোলা সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি রবি।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশের সকল সেক্টরে উন্নয়ন হয়। স্বাধীনতা পরবর্তী সময়ে এতো উন্নয়ন মানুষ আগে কখনও দেখেনি। সদরের ১৪টি ইউনিয়নের রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, বিদ্যুৎসহ বিভিন্ন উন্নয়ন হয়েছে যা চোখে পড়ার মত। ইতোমধ্যে পৌর এলাকাসহ পাশর্^বর্তী এলাকার রাস্তা ঘাটের কাজ শুরু হয়েছে। পর্যায়ক্রমে আরো উন্নয়ন করা হবে। এই ধারা অব্যাহত রাখতে আবারও জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী বিশ্বজিৎ কুমার কুন্ডু, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শেখ নুরুল হক, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদস্য অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা পরিষদের সদস্য ওবায়দুর রহমান লাল্টু, সাংবাদিক ইয়ারব হোসেন, ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী বিশ্বাস, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ।
প্রসঙ্গত, এফ.ডি.ডি.আর.আই.আর.পি (বন্যা ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত পল্লী সড়ক ও অবকাঠামো মেরামত/ পুনর্বাসন প্রকল্পের আওতায় সাতক্ষীরা এলজিইডি’র বাস্তবায়নে ৫ কোটি ৬৮ লক্ষ ৬৬ হাজার ২শ’৭৯ টাকা ব্যয়ে নারিকেলতলা মোড় হয়ে ঝাউডাঙ্গা ভায়া আখড়াখোলা বাজার, বল্লী ইউপি রায়পুর বাজার এবং পাথরঘাটা সড়ক পুনর্বাসনে এই ৯.২ কিলোমিটার রাস্তা নির্মাণ করা হচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সমীর কুমার বসু, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন মিলন, ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স আখন্দ ট্রেডিং এন্ড কোং এর সত্ত্বাধিকারী মো. নাছিম আখন্দ, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলম, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, আওয়ামীলীগ নেতা মো. শাহিদুল ইসলাম, শিক্ষক কামাল হোসেন প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version