Site icon suprovatsatkhira.com

পূজায় অপ্রীতিকর ঘটনা এড়াতে নিয়ন্ত্রণ কক্ষ খুলবে জেলা প্রশাসন: নির্বাচনের আগে দেশের পরিবেশ স্থিতিশীল রাখা একটি চালেঞ্জ: মোস্তফা কামাল

dav

ফাহাদ হোসেন: নবাগত জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বলেছেন, সাতক্ষীরায় শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন এবং যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা প্রশাসনের উদ্যোগে নিয়ন্ত্রণ কক্ষ খোলা হবে। ৩৬১৯০ নম্বরে ফোন করে যে কেউ নিয়ন্ত্রণ কক্ষে যে কোন তথ্য জানাতে পারবে। তথ্য পাওয়া মাত্রই ব্যবস্থা নেওয়া হবে। এ বিশেষ সেবা দেওয়া হবে ১৯ অক্টোবর দশমী পর্যন্ত।
বুধবার (১০ অক্টোবর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
সভায় জেলা প্রশাসক আরও বলেন, পূজায় আনন্দঘন পরিবেশ বজায় রাখতে হবে। আনন্দঘন পরিবেশ তখনই সম্ভব যখন নিরাপত্তা নিশ্চিত করা যাবে। এজন্য প্রত্যেক পূজাম-পে পুলিশ, বিজিবি, আনসার, মোবাইল টিম ও গোয়েন্দা পুলিশ নিয়োজিত থাকবে। থাকবে পূজা কমিটির স্বেচ্ছাসেবকরাও।
তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনের আগে পূজায় দেশের পরিবেশ স্থিতিশীল রাখা আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ চালেঞ্জ, সবাই মিলে এই চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে।
সভায় স্থানীয় সরকারের উপ-পরিচালক শাহ আব্দুল সাদীর সঞ্চালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান। উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার তহমিনা খাতুন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক মো. নজরুল ইসলাম, বিদ্যুৎ সরবারহ বিভাগের নির্বাহী প্রকৌশলি মো. হাবিবুর রহমান, জেলা মন্দির সমিতির সভাপতি বিশ্বনাথ ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ্বজিত সাধু, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার শীল, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারি পরিচালক মদন চক্রবর্তী, পৌরসভা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রামপদ দাশ, সদর উপজেলা পূজা উদ্যাপন পরিষদের অধ্যক্ষ শিবপদ গাইন, আশাশুনি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নীলকণ্ঠ সোম, কলারোয়া উপজেলা পূজা উদ্যাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার সাহা, সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, শ্যামনগর উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি রবিন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কৃষ্ণপদ ম-ল, তালা উপজেলা পূজা উদ্যাপন কমিটির সহ-সভাপতি নারায়ন মজুমদার, আশাশুনি উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক রণজিত কুমার প্রমুখ।
সভায় পূজা উদ্যাপন কমিটির নেতৃবৃন্দ পূজা চলাকালে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবারহ, যানবাহন নিয়ন্ত্রণে অতিরিক্ত ট্রাফিক পুলিশ নিয়োগ এবং আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সার্বিক সহযোগিতা কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version