Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় খাদ্য বান্ধব কর্মসূচির চাল বিতরণ

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় উপজেলার বিভিন্ন স্থানে ১০টাকা মূল্যের চাল বিতরণ করা হয়েছে। বুধবার দিনভর উপজেলার গদাইপুর, কপিলমুনি, লস্কর, চাঁদখালী, সোলাদানা, গড়ইখালী, দেলুটিসহ বিভিন্ন স্থানে এই চাল বিতরণ করা হয়। গদাইপুরে এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলিয়া সুকায়না। এ সময় উপস্থিত ছিলেন, এমপি পুত্র আ’লীগ নেতা শেখ মনিরুল ইসলাম, খাদ্য নিয়ন্ত্রক মনিরুজ্জামান ফিরোজ, খাদ্য গুদাম কর্মকর্তা তরুন কান্তি বালা, আ’লীগ নেতা রতন কুমার ভদ্র, যুবলীগ নেতা শেখ মাসুদুর রহমান, ইউপি সদস্য শেখ জাকির হোসেন লাটিন, জগনাথ দেবনাথ, আব্দুল হাকিম ও ডিলার আমিরুল ইসলাম খাঁ।
এদিকে, চাঁদখালীর কাটাখালী বাজারে ২, ৩ ও ৪নং ওয়ার্ডে ৪৬৫ কার্ডধারীর মাঝে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আহসানউল্লাহ, সুষমা মন্ডল, রেজাউল সরদার, কামরুল গাজী ও আলাউদ্দীন গাজী। লস্করের বাইনতলায় ২ ডিলারের মাধ্যমে ১১৫৮ কার্ডধারীর মধ্যে চাল বিতরণের উদ্বোধন করেন, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন।
এ সময় উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার সুমন চৌধুরী, ইউপি সদস্য রফিকুল ইসলাম, ডিলার সত্যজিত সানা ও শফিকুল ইসলাম।
গড়ইখালীর শান্তা বাজারে ৬৫৪ জন কার্ডধারীর মধ্যে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক এসএম আইয়ুব আলী, বি.এম. শফি, হান্নান বিশ্বাস, সুভাষ মন্ডল, প্রশান্ত মন্ডল, ভবেশ সানা, ইউপি সদস্য শাহাবুদ্দীন প্রমুখ। গড়ইখালী বাজারে গাজী মিজানুর রহমানের নেতৃত্বে ৬৪৫ জনের মধ্যে চাল বিক্রি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা জাসদ সাধারণ সম্পাদক স.ম. রেজাউল করিম, প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম কেরু, প্রধান শিক্ষক মধুসুধন মন্ডল, কলেজ শিক্ষক আসাদুজ্জামান লিটু। দেলুটি ১নং ওয়ার্ডে ৪১৭ জনের মধ্যে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মঙ্গল গাইন, বিশ্বজিত মন্ডল, ডালিম, দ্বিজেন মন্ডল প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version