Site icon suprovatsatkhira.com

দেবহাটা পূজামণ্ডপ পরিদর্শনকালে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. রুহুল হক: দেশে শান্তি ও সম্প্রতি বজায় রাখতে নৌকা প্রতীকের বিকল্প নেই

মীর খায়রুল আলম ও এমএ মামুন: সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক আ ফ ম রুহুল হক এমপি বলেছেন, উন্নয়ন ও শান্তির প্রতীক নৌকা। নৌকা প্রতীকের বিজয় হলে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করতে পারে। দেশের উন্নয়ন ঘটে। তাই সাম্প্রদায়িকতা ভুলে যেয়ে যার যার ধর্ম পালন করতে সকলকে এগিয়ে আসতে হবে। আপনারা দেখেছেন শেখ হাসিনার আমলে সারা দেশের ন্যায় সাতক্ষীরায় কতটা উন্নয়ন হয়েছে। আমরা মুখে বলি না কাজ করে দেখায়। দেশের মানুষ আজ সরকারের নানান সুবিধা ভোগ করছে। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্যসহ প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের জয় বয়ে আনতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এতদিন সরকার আমাদের দিয়েছে। সময় এসেছে সরকারকে কিছু দেওয়ার। আর সেটি আপনাদের মূল্যবান ভোট প্রদান করে এই ঋণের বোঝা কিছুটা কমাতে পারবেন। দেশের শান্তি ও সম্প্রতি বজায় রাখতে নৌকা প্রতীকের বিকল্প নেই।
বুধবার (১৭ অক্টোবর) দেবহাটার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও আর্থিক সহযোগিতা প্রদানকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান বর্মন, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, কুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আছাদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি সুভাষ ঘোষ, সাধারণ সম্পাদক নির্মল কুমার মন্ডল প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version