Site icon suprovatsatkhira.com

দেবহাটায় ১৩টি ভারতীয় গরুসহ ট্রলার আটক

দেবহাটা (সদর) প্রতিনিধি: দেবহাটা সীমান্তে বিজিবি-পুলিশের যৌথ অভিযানে ১৩টি ভারতীয় গরুসহ একটি ট্রলার আটক হয়েছে।
রোববার (৭ অক্টোবর) দুপুর ২টার দিকে চর শ্রীপুর স্লুইস গেট সংলগ্ন ইছামতি নদী দিয়ে অবৈধভাবে আনার সময় গরুগুলো আটক করা হয়।
অভিযান পরিচালনা করেন দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী, টাউনশ্রীপুর বিওপির কোম্পানি কমান্ডার শাহাবুদ্দীন আলী, দেবহাটা থানার সেকেন্ড অফিসার ইয়ামিন আলী, এএসআই দরবেশ আলী, শামীম হোসেন, অচিন্ত কুমার, আলমগীরসহ বিজিবি সদস্যরা।
টাউনশ্রীপুর কোম্পানি কমান্ডার শাহাবুদ্দীন আলী জানান, ভারত থেকে অবৈধভাবে আসা ১৩টি গরু ও একটি ইঞ্জিন চালিত ট্রলার আটক করা হয়েছে।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুরে বাংলাদেশ সীমান্তের চর শ্রীপুর স্লুইস গেটের পাশর্^বর্তী ইছামতি নদী থেকে গরু বোঝায় করা একটি ট্রলার আটক করা হয়। পরে আটককৃত গরু ও ট্রলারটি বিজিবির কাছে হস্তান্তর করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, ভাতশালা গ্রামের রাজ্জাক আলীর ছেলে সজল, শওকাতের ছেলে পিন্টু ওরফে সাইদ, মুজিবুর রহমানের ছেলে আব্দুস সালাম, ফজলুর ছেলে কামরুল ইসলাম, হক বিশ^াসের ছেলে হোসেন বিশ^াসসহ কয়েকজন ব্যক্তি দীর্ঘদিন ধরে সীমান্তে অবৈধভাবে গরুসহ বিভিন্ন মালামাল পাচার করে আসছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version