Site icon suprovatsatkhira.com

দেবহাটার রূপসী ম্যানগ্রোভ পর্যটন কেন্দ্র পরিদর্শনে জেলা প্রশাসক

এমএ মামুন, দেবহাটা (সদর): দেবহাটার রূপসী ম্যানগ্রোভ পর্যটন কেন্দ্র পরিদর্শনে মুগ্ধ হলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। শনিবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় দেবহাটার ঐতিহ্যবাহী বিনোদন কেন্দ্র রূপসী ম্যানগ্রোভ পরিদর্শন করেন তিনি। এসময় তিনি পর্যটন কেন্দ্রের প্রধান ফটকের সামনে থেকে পায়ে হেটে বিভিন্ন প্রজাতির বনবৃক্ষে ঘেরা রূপসী ম্যানগ্রোভ কেন্দ্রটির ভিতরে বাঁশের তৈরি রং বেরং এর ট্রেইল দিয়ে ইছামতি নদীর পাশে দাড়িয়ে কিছুক্ষণ ভারত বাংলা সীমান্তের সৌন্দর্য উপভোগ করেন।
পরে তিনি ম্যানগ্রোভের পাশে অবস্থিত বিশাল আকারের পুকুরের পাড়ে বসানো কৃত্রিমভাবে নির্মিত কুমির, বাঘ, সিংহ, হরিণ, বক, জিরাফসহ বিভিন্ন প্রকার পশুপাখি ও জীবজন্তুর দৃশ্য প্রদর্শন করেন। তাছাড়া ছোট ছোট সোনা মনিদের বিনোদনের জন্য নির্মিত স্লিপার, দোলনাসহ অবসর বিনোদনের বিভিন্ন খেলনা পরিদর্শন করে মনোরম পরিবেশ তৈরি করার জন্য উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদের প্রশাংসা করেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার হাফিজ-আল-আসাদ, দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জল মৈত্র, সেকেন্ড অফিসার ইয়ামিন আলী, দেবহাটা প্রেসক্লাবের প্রচার সম্পাদক মোমিনুর রহমান, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রব লিটু, প্রেসক্লাবের নির্বাহী সদস্য এসএম নাসিরউদ্দীন, এমএ মামুন, কবির হোসেন, নির্মল কুমার মন্ডল প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version