Site icon suprovatsatkhira.com

দেবহাটার গোল্ডেন ক্যাবল সংযোগ বন্ধ করে আট লক্ষাধিক টাকার মালামাল লুটের অভিযোগ

দেবহাটা (সদর) প্রতিনিধি: দেবহাটার গোল্ডেন ক্যাবল লাইনের প্রায় ৫০ কিলোমিটার স্যাটেলাইট সংযোগ বন্ধ করে আট লক্ষ টাকার মালামাল লুট করার অভিযোগ উঠেছে।
প্রতিষ্ঠানটির পরিচালক আশরাফুজ্জামান মুন্না জানান, সাতক্ষীরার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে স্যাটেলাইট ক্যাবল লাইন পরিচালনা করে আসছি। কিন্তু বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সাতক্ষীরা ভিশনের কর্মচারী আসাদ, বিপ্লব, রিপন, আবু, ভুট্টার নেতৃত্বে বুধহাটা, মহেশ্বরকাটি, গোয়ালডাঙ্গা, কাদাকাটি, পাখিমারা, শেতপুরসহ আশেপাশে এলাকার প্রায় ৫০ কিলোমিটার স্যাটেলাইট সংযোগ বন্ধ করে দেয়া হয়। আমাদের কর্মচারী আলিম হোসেন, নান্টু মেম্বার, সোহেল, রবিউল, মিলন, রিপন, সুমনসহ কয়েকজন ঐ এলাকায় দায়িত্বরত আছে। এ দিকে সংযোগ বন্ধ করে দেওয়ার সময় সাতক্ষীরা ভিশনের কর্মচারীদের বাধা দিতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজ করে স্যাটেলাইট সংযোগের প্রায় আট লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে দেবহাটা সার্কেলের সহকারি পুলিশ সুপারকে অবহিত করেছি।
সাতক্ষীরা ভিশনের কর্মচারী আবু জানান, এমন কোন ঘটনা ঘটেনি। বুধহাটা, মহেশ্বরকাটি, গোয়ালডাঙ্গাসহ বিভিন্ন এলাকায় ডিশ লাইনের ছবি ভালো না আসায় ফিড ব্যবসায়ীরা নতুন সংযোগ নিয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version