Site icon suprovatsatkhira.com

তালা প্রেসক্লাবে দেওয়া সংবর্ধনার জবাবে মেনন: ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের আপত্তির সাথে আমিও একমত

তালা প্রতিনিধি: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, ডিজিটাল আইন নিয়ে সাংবাদিকদের কিছু আপত্তি রয়েছে। আমিও তাদের সঙ্গে একমত। আমি চাই না সংবাদপত্রের কণ্ঠ রোধ করা হোক। তবে সাইবার ক্রাইম দিনে দিনে বেড়ে যাচ্ছে। এগুলো নিয়ন্ত্রণ করা দরকার। তা না হলে শুধু রাজনীতি নয়, ব্যক্তি পর্যায়েও ক্ষতির সম্মুখীন হতে হবে।
রোববার (২৮ অক্টোবর) বিকালে সাতক্ষীরার তালা উপজেলা প্রেসক্লাবে তাকে দেওয়া সংবর্ধনার জবাবে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।
মেনন আরও বলেন, বর্তমান সরকার সংবাদপত্রের পূর্ণ স্বাধীনতা দিয়েছে। যেখানে সাংবাদিকদের সমস্যা রয়েছে, সেই সমস্যা সমাধানে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালাতে হবে।
তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রীর পিআরও দীপংকর সাহা দীপু, ওয়ার্কার্স পার্টির সাতক্ষীরা জেলা সম্পাদক উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানমসহ তালা প্রেসক্লাবের সদস্যবৃন্দ।
পরে মন্ত্রী তালা উপজেলা পরিষদ চত্বরে ওয়ার্কার্স পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version