Site icon suprovatsatkhira.com

চেয়ারম্যান মোশাররফের কবরে আগুন দেওয়ার চেষ্টা ও পরিবারের সদস্যদের হুমকি প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

শেখ শাওন আহমেদ সোহাগ, কালিগঞ্জ: কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কেএম মোশাররফ হোসেনের কবরের উপর আগুন দেওয়ার চেষ্টা, সাইনবোর্ড ভাঙচুর এবং পরিবারের সদস্যদের হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
শনিবার (২০ অক্টোবর) সকালে কৃষ্ণনগর বাজার থেকে কয়েকশ মোটর সাইকেল, ইজি বাইক, মাইক্রোবাস সহকারে বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালিগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এসে এক মানববন্ধন কর্মসূচিতে মিলিত হয়। এসময় ইউপি চেয়ারম্যান কেএম মোশারাফ হোসেনের বড় মেয়ে সাফিয়া পারভীনের সভাপতিত্বে ও সমাজসেবক মুজিবুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন চেয়ারম্যানের বোনের ছেলে আব্দুল আজিজ, চাচা মাওলানা আইয়ুব হোসেন ও স্থানীয় বাসিন্দা রওশন কাগুচি প্রমুখ।
এসময় চেয়ারম্যানের বড় মেয়ে সাফিয়া পারভীন সুপ্রভাত সাতক্ষীরাকে বলেন, আমার বাবা শহীদ মোশাররফ হোসেন একজন জনপ্রিয় ব্যক্তি ছিলেন। তিনি কৃষ্ণনগর থেকে একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গত ৮ সেপ্টেম্বর রাতে বাবাকে নির্মমভাবে হত্যা করে সন্ত্রাসীরা। কিন্তু এরপরও সন্ত্রাসী ওই চক্র দলীয় মদদ, ক্ষমতালিপ্সুদের আর্থিক ও সার্বিক মদদপুষ্ট হয়ে প্রতিপত্তি আর উৎকোচের বিনিময়ে এমন নৃশংস ও জঘন্য হত্যাকা-কে ধামাচাপা দেওয়ার চেষ্টায় পায়তারা চালাচ্ছে। তারা এখনও আমাদেরকে হত্যার হুমকি প্রদান করছে।
তিনি আরও বলেন, ওই সন্ত্রাসী চক্র শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যার দিকে আমার পিতার কবরের উপর আগুন দেওয়ার চেষ্টা করে আমার বাবার সাইনবোর্ড ভাঙচুর এবং আমাদের পরিবারের সদস্যদের হত্যার হুমকি প্রদান করছে।
সাফিয়া পারভীন অতি দ্রুত তার বাবার অন্য খুনিদের গ্রেফতার করার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version