Site icon suprovatsatkhira.com

গ্রেনেড হামলার রায়: শ্যামনগরে আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের পৃথক মিছিল সমাবেশ

শ্যামনগর প্রতিনিধি: ২০০৪ সালের ২১ আগস্ট তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশে গ্রেনেড হামলা মামলার রায়ে ঘিরে নাশকতা এড়াতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স ম জগলুল হায়দার এমপি ও সাধারণ সম্পাদক আতাউল হক দোলন নিজ নিজ কর্মীদের নিয়ে পৃথক মিছিল ও সমাবেশ করেছেন।
বুধবার (১০ অক্টোবর) সকাল থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের সমর্থক নেতা-কর্মীরা বিভিন্ন এলাকা থেকে উপজেলা মাইক্রো স্ট্যান্ডে জড়ো হতে থাকে। পরে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অসীম কুমার জোয়াদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার। এ সময় উপস্থিত ছিলেন কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সমশের ঢালী, নুরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু প্রমুখ।
অপর দিকে, সকাল থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলনের সমর্থক নেতা-কর্মীরা বিভিন্ন এলাকা থেকে উপজেলা আওয়ামী লীগ অফিসে জড়ো হতে থাকে। পরে এস এম আতাউল হক দোলনের নেতৃত্বে একটি মিছিল উপজেলার গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে তার সভাপতিত্বে শ্যামনগর লোকাল বাসস্ট্যান্ডে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক শফিউল আযম লেনিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস গোলাম মোস্তফা মুকুল, জেলা যুবলীগ নেতা স.ম আব্দুস সাত্তার, জেলা পরিষদ সদস্য ডালিম কুমার ঘোরামী প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version