Site icon suprovatsatkhira.com

খালেদা জিয়া এতিমের টাকা মেরে এখন জেল খাটছেন: নজরুল ইসলাম

ডেস্ক রিপোর্ট: জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেছেন, “আগে বিদেশে বাংলাদেশের নাম বললে তারা নাক গুটাতো আর এখন বাংলাদেশ নামটি বললে তারা বলে ‘ওহ্ বাংলাদেশ!’ বাংলাদেশ তো এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ সরকার ক্ষমতা আসল দেশে উন্নয়নের ছোয়া লাগে। আর বিএনপি ক্ষমতায় আসলে এতিমের টাকাও তারা বিদেশে চালান দেয়। বর্তমানে বিএনপিকে বাংলার মানুষ আর দেখতে চায় না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে দেশ ভালো থাকবে, আপনি-আমি ভালো থাকব। সাতক্ষীরায় যে ব্যাপক উন্নয়ন হয়েছে- তা মানুষের কাছে পৌঁছে দিতে পারলে নৌকার ভোটের অভাব হবে না। নৌকার পক্ষে সারা দেশে গণজোয়ার সৃষ্টি হয়েছে। নেত্রী যাকে মনোনয়ন দেবেন তার পক্ষে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ে নৌকাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত আছি।” রোববার (৭অক্টোবর) বিকাল সাড়ে ৪টায় সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ১নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শিবপুর ইউনিয়নের পায়রাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত জনসভায় ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম শওকত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু সায়ীদ, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লায়লা পারভীন সেজুতি, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী, যুগ্ম-সম্পাদক শেখ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক গণেষ চন্দ্র মন্ডল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রাশেদুজ্জামান রাশি, সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আকবার আলী, শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, সদর যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুর ইসলাম, শিবপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান মানিক, সহ-সভাপতি ও ইউপি সদস্য আজহারুল ইসলাম, কৃষকলীগ সভাপতি আনোয়ারুল ঢালী, যুবলীগের সভাপতি আবুল কাশেমসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।
এসময় নজরুল ইসলাম আরও বলেন, ধানের শীষ আজ গরীব মানুষের পেটের বিষ হয়ে দাঁড়িয়েছে। খালেদা জিয়া এতিমের টাকা মেরে এখন জেল খাটছেন। গত পাঁচ বছরে সাতক্ষীরায় বিরোধী দল মাঠে নামার সাহস পায়নি। আগামীতেও তারা মাঠে নামতে পারবে না। দলের মধ্যে কিছু লোক জামায়াত-বিএনপির এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছে। শুধু ভোটের সময় তাদের দেখা মেলে। দলীয় সভানেত্রীর নির্দেশ অমান্য করে অনেকে বিরোধী দলের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। তাদের কুৎসা রটনা থেকে বিরত থেকে শেখ হাসিনার উন্নয়ন প্রচারের আহ্বান জানান তিনি।
পরে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকা- তুলে ধরে সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version