Site icon suprovatsatkhira.com

কেশবপুরে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা!

কেশবপুর (যশোর) প্রতিনিধি: কেশবপুরে মাদক ও পরকীয়ায় আসক্ত স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে তাছলিমা খাতুন নামে এক গৃহবধূ আত্মহত্যা করছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী কামরুজ্জামানের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেয়ার অপরাধে থানায় মামলা হয়েছে।
জানা গেছে, ঝিকরগাছার বারবাকপুর গ্রামের খন্দকার আহম্মদ আলীর মেয়ে তাছলিমা খাতুনের সাথে কেশবপুর পৌর এলাকার আলতাপোল গ্রামের আলী হোসেন বিশ্বাসের ছেলে কামরুজ্জামানের বিয়ে হয়। বর্তমানে তাদের মারিয়া খাতুন ও রাতুল নামের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে যৌতুকের জন্যে কামরুজ্জামান বিভিন্ন সময়ে তাছলিমার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে। সম্প্রতি কামরুজ্জামান এক স্বামী পরিত্যক্তা মহিলার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে। তারপর থেকে স্ত্রী তাছলিমার ওপর অত্যাচার নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেয়। এরই ধারাবাহিকতায় গত ৪ আগস্ট দুপুরে কামরুজ্জামান পারিবারিক কলোহের জের ধরে তাছলিমা খাতুনকে বেদম মারপিট করে আত্মহত্যা করতে বলে। এ সময় তাছলিমা খাতুন মনের কষ্টে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। পরে এলাকাবাসী অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাই খন্দকার রওশন আলী বাদী হয়ে কামরুজ্জামানকে আসামি করে কেশবপুর থানায় মামলাটি করেন। যার নং-১।
এ ব্যাপারে কেশবপুর থানার ওসি (তদন্ত) শাহজাহান আহমেদ বলেন, মামলা হওয়ার পর থেকে আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version