Site icon suprovatsatkhira.com

কৃষ্ণনগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে র‌্যালি ও আলোচনা

জামাল উদ্দীন, কৃষ্ণনগর (কালিগঞ্জ): কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে নানা কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে ১০টায় কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি কৃষ্ণনগর বাজার প্রদক্ষিণ করে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। র‌্যালিতে অংশগ্রহণ করেন কৃষ্ণনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুর রহমান মোল্যা, প্রধান শিক্ষক বিনয় কৃষ্ণ ঘোষ, শিক্ষক নাজিম উদ্দীন, ইউপি সদস্য জবেদ আলী, নজরুল ইসলাম, মমতাজুল ইসলাম, শফিকুল ইসলাম, রাশেদা খলিল, বিশিষ্ট সমাজ সেবক মাও. রওশান কাগুচী, কেএম আলী হাসান, হুমায়ন কবির প্রমুখ। দিবসটি উদযাপনে সহযোগিতা করে নবযাত্রা প্রকল্প।
মণিরামপুরে দুর্যোগ প্রশমন দিবস পালিত
মণিরামপুর (যশোর) প্রতিনিধি: র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে মণিরামপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। শনিবার উপজেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষ্যে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইয়ারুল হক, থানার ওসি (তদন্ত) এনামুল হক, ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকতা সালাউদ্দিন মিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মাসুদুর রহমান, সহকারী শিক্ষা অফিসার ইউনুচ আলী প্রমুখ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা র‌্যালিতে অংশ নেয়। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্বরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেসের সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version