Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে খুকুমনি (৩৬) নামে এক প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (১৩ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার রতনপুর ইউনিয়নের পালিতকাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খুকুমনি ওই এলাকার বাহারাইন প্রবাসী আব্দুল্লাহ টাপালীর স্ত্রী।
নিহত খুকুমনির মা হামিদা বেগম (৬০) জানান, ৩ বছর আগে তার জামাতা আব্দুল্লাহ কাজের জন্য বাহারাইনে গমণ করেন। সেই থেকে খুকুমনি তার দুই ছেলেকে নিয়ে পালিতকাটি গ্রামের একটি বাড়িতে বসবাস করত। সেই সুযোগে পার্শ্ববর্তী শ্যামনগর উপজেলার কুলতলী গ্রামের সুভাষ মন্ডলের ছেলে বাবু মন্ডল (৩৯) খুকুমনিকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করাসহ কুপ্রস্তাব দিতো। কিন্তু খুকুমনি তার প্রস্তাবে রাজি না হয়ে তার পরিবারের কাছে বিষয়টি অবহিত করে। এতে বাবু ক্ষিপ্ত হয়ে খুকুমনিতে জীবননাশের হুমকি দেয়।
তিনি আরও জানান, খুকুমনির দুই ছেলে। বড় ছেলে ঘটনার আগের দিন তার বড় চাচার বাড়িতে বেড়াতে গিয়েছিলো আর ছোট ছেলে হাফেজি মাদ্রাসার ছাত্র। সে মাদ্রাসায় থাকে। তিনি ধারণা করছেন বাবুর কুপ্রস্তাবে রাজি না হওয়ার কারণে বাবু ক্ষিপ্ত হয়ে তার সহযোগীদের নিয়ে খুকুমনিকে গণধর্ষণের পর হত্যা করেছে। খবর পেয়ে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক মোমরেজ হোসেন মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।
এ ঘটনায় নিহত খুকুমনির বোনের ছেলে বাবু ঢালী (২) বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়েরের প্র¯ুÍতি নিচ্ছেন বলে তার পারিবারিক সূত্র জানিয়েছে।
কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) রাজিব হোসেন বলেন, মৃতের ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার আগে নির্দিষ্ট করে কিছু বলা যাবে না।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version