Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে জাসদের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে জাসদের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা মোড় চত্বর থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে একটি মশাল মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারও উপজেলা মোড় চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে উপজেলা জাসদের সভাপতি শেখ মোদাচ্ছের হোসেন জান্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় কৃষক জোট কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাতক্ষীরা-৪ আসনের জাসদ মনোনীত প্রার্থী অধ্যক্ষ আশেক-ই-এলাহী।
এসময় প্রধান অতিথি আশেক-ই-এলাহী বলেন, মৌলবাদ সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে ও বর্তমানে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন ১৪ দলের সরকারকে ক্ষমতায় আনার বিকল্প নেই। এছাড়া চাঁদাবাজ, দুর্নীতি ও অপরাজনীতির বিরুদ্ধে রুখে দাড়াতে জাসদ নেতৃবৃন্দকে আহবান জানান।
তিনি আরও বলেন, বর্তমানে যে উন্নয়ন হয়েছে- তা অন্য কোন সরকারের আমলে হয়নি। তাই সকলকে ভেদাভেদ ভুলে একসাথে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নের স্বার্থে ১৪ দলকে বিজয়ী করতে হবে।
কলেজ জাসদ ছাত্রলীগের সদস্য সোহাগ হোসেনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আমিরুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম, সদস্য শেখ মোত্তাকিন হোসেন মিরাজ, মোহাম্মদ রুস্তম আলী প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version