Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জে ২২ পিস ইয়াবাসহ আল আমিন বাপ্পি (২৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। সে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গণপতি গ্রামের শেখ মোস্তাফিজুর রহমানের ছেলে।
থানার সহকারি উপ-পরিদর্শক সাইদুর রহমান জানান, রোববার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমানের নির্দেশনায় উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম ও সহকারী উপ-পরিদর্শক মাহফুজের নেতৃত্বে পুলিশ উপজেলা পরিষদের পূর্ব পাশে পাকা রাস্তার উপর মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় ২২ পিস ইয়াবাসহ বাপ্পিকে আটক করা হয়। সোমবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
প্রসঙ্গত, মাদক ব্যবসায়ী বাপ্পি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। সে গণপতি এলাকায় নিজেকে পুলিশের সোর্স হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে আসছিলো। এছাড়াও সাধারণ মানুষকে মিথ্যা মামলার ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে দেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। বিষয়টি থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান জানতে পেরে বাপ্পিকে নজরদারিতে রেখেছিলো। এরপর রোববার বাপ্পিকে ইয়াবাসহ আটক করা হয়। মাদক ব্যবসায়ী বাপ্পিকে আটকের পর নাজিমগঞ্জ বাজারে মিষ্টি বিতরণ করেছে এলাকাবাসী। গণপতি এলাকার নাম প্রকাশ না করার শর্তে এক ব্যাক্তি সুপ্রভাত সাতক্ষীরা প্রতিনিধিকে বলেন, মাদক ব্যবসায়ী আল আমিন ওরফে বাপ্পি গণপতি এলাকাসহ আশপাশের এলাকার সাধারণ মানুষকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে লক্ষ লক্ষ হাতিয়ে নিয়েছে। সে নিজেকে পুলিশের সোর্স পরিচয় দিয়ে এবং পুলিশের উপর মহলের অফিসারদের সাথে তার ভালো সম্পর্ক রয়েছে বলে এলাকা দাপিয়ে বেড়াচ্ছিলো। তিনি আরও জানান বাপ্পিকে আটকের পর এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version