Site icon suprovatsatkhira.com

কালিগঞ্জের ইউপি সদস্যদের নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: কালিগঞ্জের রতনপুরে ইউপি সদস্যদের নামে সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৭ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে কালিগঞ্জের রতনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সেলিম আহমেদ সংবাদ সম্মেলনে করে এ প্রতিবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন, রতনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য সেলিম আহমেদ বলেন, গত ৩০ সেপ্টেম্বর কালিগঞ্জের রতনপুর ইউপির ৪নং ওয়ার্ড সদস্য মাসুম বিল্ল¬াহ সুজনের বিরুদ্ধে পীরগাজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে পত্রপত্রিকায় সংবাদ পরিবেশিত হয়। বলাৎকারের সাথে সুজনের সরাসরি সম্পৃকতার অভিযোগের সকল প্রমাণ রয়েছে। সে নিজেকে রক্ষা করতে ৩ অক্টোবর আমাদেরকে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন বিতর্কিত মন্তব্য করে একটি সংবাদ সম্মেলন করে।
তিনি আরো বলেন, সুজন মেম্বর এই প্রথম বারই না ইতোপূর্বে একাধিকবার শিশু বলাৎকারের মত জঘন্য কাজ করলেও প্রভাব খাটিয়ে পার পেয়ে যান। এছাড়া স্থানীয় পীরগাজন দীঘিরপাড় জামে মসজিদের ৩৩ শতক ও দক্ষিণ মলেঙ্গা মসজিদের সাড়ে ১৬শতক জমি প্রভাব খাটিয়ে ভোগদখল করছেন। অথচ ওই সম্পত্তি আব্দুল মজিদ ২০ বছর ভোগদখলের পর স্বেচ্ছায় ওই মসজিদের নামে দান করেন। সুজন এতই নিকৃষ্ট যে ক্ষমতার দাপট দেখিয়ে মসজিদের জমিও দখল করে রেখেছে। তাছাড়া এলাকার শিক্ষিত-বেকার যুবক-যুবতীদের চাকরি দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছে। সে জামায়াতের সাথে সম্পৃক্ত। তার নামে কালিগঞ্জ থানায় দুটি নাশকতা মামলাও রয়েছে। এসব বিষয়ে এলাকার মানুষ প্রতিবাদ করতে গেলে তাদের মিথ্যা মামলার ভয় দেখিয়ে দমিয়ে রাখে। সম্প্রতি কাটুনিয়া গ্রামের আব্দুল¬াহর ছেলে তরিকুলকে বলাৎকার করলে তারা কালিগঞ্জ থানা এবং সাংবাদিকদের কাছে ন্যায় বিচারের স্বার্থে অভিযোগ করেন। অভিযোগের পর ওই জঘন্য ঘটনা থেকে বাঁচতে সুজন ভিকটিমের পরিবারের সদস্যদের নাশকতা মামলায় ফাঁসিয়ে হয়রানিসহ বিভিন্ন হুমকি প্রদর্শন করছে। শুধুমাত্র সুজনের পক্ষে অবস্থান না নেওয়ায় সে আমাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়েছে। সুরত আলি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য হওয়ার সুবাধে সে যখন তখন ওই বিদ্যালয়ে ঢুকে শিক্ষক-শিক্ষার্থীদের সাথে খারাপ আচরণ করে। এবিষয়ে প্রতিবাদ করলে শিক্ষার্থীদের বিদ্যালয় থেকে বের করে দেওয়া এবং শিক্ষকদের বিভিন্নভাবে লাঞ্ছিতের ঘটনা তার নিত্য নৈমিত্তিক ব্যাপার।
সংবাদ সম্মেলনে এ ব্যাপারে সুজনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে পুলিশ সুপারসহ সংশি¬ষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version