Site icon suprovatsatkhira.com

কলারোয়ায় দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বিষয়ক সভা

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা যথাযথ মর্যাদায় শান্তিপূর্ণ ও নির্বিঘেœ পালন করতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। এ সময় ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, কলারোয়ার প্রতিটি ম-পে উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপন করা হবে। বর্তমান সরকার সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এ অনুষ্ঠানকে নিরাপদ ও শান্তিপূর্ণ করতে বদ্ধ পরিকর।
কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হুসাইনের সভাপতিত্বে সভায় পূজা ম-পের সার্বিক আইন-শৃঙ্খলা বিষয়ে দিকনির্দেশনামূলক আলোচনা করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহমেদ ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী।
আরও বক্তব্য দেন, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, আনসার ভিডিপি কর্মকর্তা মনোয়ারা খাতুন প্রমুখ।
কলারোয়া থানার ওসি মারুফ আহমেদ বলেন, এ বছর কলারোয়া পৌরসভা ও উপজেলার ১২টি ইউনিয়নে সর্বাধিক ৪২টি ম-পে শারদীয় দুর্গোৎসব সাড়ম্বরে উদযাপন করা হবে। যা গতবারের সংখ্যার তুলনায় বেশি। এসকল ম-পের সার্বিক আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে কলারোয়া থানা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।
অনুষ্ঠান শেষে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মারুফ আহমেদ এর পক্ষ থেকে আসন্ন শারদীয় দুর্গোৎসব নিরাপদ ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে নিরাপত্তামূলক পরামর্শ প্রদান করে বিপুল সংখ্যক লিফলেট বিতরণ করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version