Site icon suprovatsatkhira.com

ইয়ং টাইগার্স অ-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা : যশোরকে ২১ রানে হারালো বাগেরহাট

আবু রাইয়ান: সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে ইয়ং টাইগার্স অনূর্ধ্ব ১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮-১৯ এর দ্বিতীয় ম্যাচে যশোর জেলা দলকে ২১ রানে হারিয়েছে বাগেরহাট জেলা দল।
সোমবার সকালে টস জিতে ব্যাটিং করার সিদ্বান্ত নেন বাগেরহাট অনূর্ধ্ব ১৮ দলের অধিনায়ক স্বাধীন শরীফ। প্রথমে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে বাগেরহাট। ওপেনিং জুটি থেকে আসে ৪৩ রান। এরপর দলীয় ৮৭ ও ৮৯ রানের মাথায় পর পর দুইটি হারিয়ে চাপে পড়ে দলটি। তবে শেষ দিকে বারুল ও আব্দুল্লাহর ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে বাগেরহাট জেলা দল। বাগেরহাটের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেন ওপেনার সাজ্জাদ জিয়া। যশোরের বোলারদের মধ্যে হাসানুর, তৌফিক ও শিফন ২টি করে উইকেট শিকার করেন।
১৫৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে রীতিমত বিধ্বস্ত হয় যশোরের ব্যাটসম্যানরা। শুরু থেকেই উইকেট শিকার করতে থাকে বাগেরহাটের বোলাররা। ৩৭ রানে ওপেনার ভুবন দেবনাথ প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও সফল হননি। উশান দাসের বলে আউট হয়ে ফিরে যান এই ব্যাটসম্যান। এরপর আর কোন ব্যাটসম্যান ক্রিজে দাঁড়াতে পারেনি। ৪০.৫ ওভারে ১৩৭ রানে থেমে যায় যশোরের ইনিংস। ফলে ২১ রানে জয় পায় বাগেরহাট। যশোরের পক্ষে ভুবন দেবনাথের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৩৭ রান। বাগেরহাটের হয়ে ১০ ওভার বল করে ১ মেডেনসহ ৪০ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন বারুল মুসাব্বরী। এছাড়া হোসেন শেখ ও উশান দাস ৩টি উইকেট লাভ করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version