Site icon suprovatsatkhira.com

আসুুন নয়নকে আবার স্কুলে পাঠায়

সমীর রায়, আশাশুনি: মো. নয়ন হোসেন। বয়স ১১। বাড়ি আশাশুনি পশ্চিমপাড়ায়। আশাশুনি সদরের বড় দূূর্র্গাপুুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র নয়ন হোসেন ব্রেন টিউমারে আক্রান্ত।
তার বয়সের অন্যান্য বাচ্চারা যখন মাথায় নানা প্রশ্নের জাল বুুনে স্কুলে ও মাঠে উল্লাস করে বেড়াচ্ছে, তখন নয়ন নিজ ঘরের চার দেয়ালের মধ্যে মাথায় অসহ্য যন্ত্রণা নিয়ে মৃৃতু্যুর প্রহর গুনছে।
চিকিৎসকরা জানিয়েছেন, তার মস্তিস্কে টিউমার ও পানি জমেছে। সুস্থ হতে তাকে অন্তত দু’বার অপারেশন করা প্রয়োজন।
নয়নের বাবা মঞ্জুরুল সরদার ভ্যান চালক ও মা রমেছা খাতুন গৃৃহিনী। তার বাবা জানান, আট মাস আগে তার মাথায় যন্ত্রণা শুরু হলে তাকে চিকিৎসা করিয়ে উপকার না পাওয়ায় বহু কষ্টে ভারতে নিয়ে যায়। কলকাতার পিয়ারলেস হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসকরা জানান, তার অপারেশনে প্রায় ৪ লক্ষাধিক টাকা খরচ হবে। পরে তাকে সেখান থেকে ফিরিয়ে এনে ঢাকার সাভারের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সাইন্স হাসপাতালে রাখা হয়েছে। সেখানকার ডাক্তাররা তাকে দ্রæত অপারেশন করা হবে বলে জানিয়েছেন। এতে খরচ হবে প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা।
দরিদ্র বাবার পক্ষে এই টাকা জোগাড়ের সার্মথ না থাকায় নিভতে বসেছে নয়নের জীবন প্রদীপ।
তার চিকিৎসায় এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি সহায়তার আবেদন জানিয়েছেন নয়নের অসহায় বাবা-মা। সুুচিকিৎসার মাধ্যমে আবার নয়নকে ক্লাসে ফিরিয়ে দিতে তাকে সাহায্য পাঠানোর ঠিকানা- সোনালী ব্যাংক, আশাশুনি শাখা, হিসাব নং- ২৮০১৯০১০২৮২০৭ ও বিকাশ নং- ০১৭৭৬-০০৩৮৪১।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version