Site icon suprovatsatkhira.com

আশাশুনিতে সাংবাদিকদের সাথে পূজা উদযাপন পরিষদের মতবিনিময়

আশাশুনি প্রতিনিধি: আশাশুনিতে সাংবাদিকদের সাথে শারদীয় দুর্র্গোৎসবকে সামনে রেখে মতবিনিময় করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের আশাশুনি শাখার নেতৃবৃন্দ।
সোমবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় আশাশুনি প্রেসক্লাবে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের সভাপতি নীলকণ্ঠ সোম, সহসভাপতি অধ্যাপক সুবোধ চক্রবর্তী, সাধারণ সম্পাদক রনজিৎ কুমার বৈদ্য, প্রচার সম্পাদক গোপাল চন্দ্র মন্ডল, দীপন কুমার মন্ডল।
এ সময় নীলকণ্ঠ সোম বলেন, ‘ধর্র্ম যার যার উৎসব সবার’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বাণীকে পাথেয় করে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে এবারও উপজেলায় মহাসমারোহে ১০৬টি ম-পে পূূজার আয়োজন করেছি। একটি কুচক্রীমহল পূজা উপলক্ষ্যে শান্তি শৃৃঙ্খলা বিঘিœত করতে জুয়া ও অশ্লীল নৃত্য পরিবেশন করার পায়তারা করছে। আবার কোন কোন অশুভ শক্তি অতি তুচ্ছ ঘটনাকে নানারকম রং লাগিয়ে সরকার এবং আমাদের ভাবমূর্তি ক্ষুণœ করার অপচেষ্টা করে যাচ্ছে। তবে সকল বাঁধাকে অতিক্রম করে সকলের সহযোগিতা নিয়ে ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে আমরা আমাদের ধর্মানুষ্ঠান সম্পন্ন করে যাব। কেউ কোন গুজবে কর্ণপাত না করে সকলে মিলে ধর্মীয় সৌহার্দ বজায় রেখে পূজা সম্পন্ন করার জন্য পরিষদের পক্ষ থেকে সকলের প্রতি আহ্বান জানানো হয়।
এদিকে পূজা উপলক্ষ্যে মহিষাডাঙ্গা, কাদাকাটি, বকচর পূজা কমিটির আয়োজনে নৌকাবাইচ ও আজ (মঙ্গলবার) দুপুরে সদর মন্দিরে সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এর পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হওয়ার আহ্বান জানান হয়।
এসময় প্রেসক্লাবের সভাপতি জিএম মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক জিএম আল ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version