Site icon suprovatsatkhira.com

অনুপস্থিত থাকা সত্ত্বে নাম জড়িয়ে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলারোয়া প্রতিনিধি: গত ১৮ অক্টোবর ‘মন্ত্রণালয়ের আদেশ আমান্য করে প্যানেলভুক্ত প্রাথমিক শিক্ষকদের বদলি করা হচ্ছে’ শিরোনামে প্রকাশিত সংবাদে এ সংক্রান্ত সংবাদ সম্মেলনে আমি উপস্থিত ছিলাম বলে যে তথ্য দেওয়া হয়েছে তা সঠিক নয়। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একটি বিশেষ মহল আমাকে হেনস্তা করার জন্য সংবাদ সম্মেলনে আমার নাম ব্যবহার করেছে। শুক্রবার বেলা ১২টায় কলারোয়া রিপোর্টার্স ক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন প্যানেলভুক্ত শিক্ষক ও বাগেরহাট জেলার মোলগঞ্জের কুমারখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক খন্দকার আব্দুর রশিদ।

তিনি আরও বলেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের খুলনা বিভাগীয় উপ-পরিচালক মেহেরুন নেছার বিরুদ্ধে আমার কোন অভিযোগ আমার নেই। মেধাক্রম ও মন্ত্রণালয়ের আদেশ অনুসারে আমি আমার স্থানে চাকরি করছি।
উল্লেখ্য, নিজ জেলা/উপজেলার বাইরে পদায়ন হওয়া রেজিস্ট্রার্ড বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের (জাতীয়করণকৃত) সহকারি শিক্ষকদের বদলীর ক্ষেত্রে প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়ের আদেশ যথাযথভাবে অনুসরণ করা হচ্ছে না বলে সংবাদ সম্মেলন করে অভিযোগ করেছিলেন প্যানেলভুক্ত কয়েকজন শিক্ষক। এর মধ্যে নাম দেওয়া হয়েছিল শিক্ষক আব্দুর রশিদের।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version