Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা-২: নির্বাচনে জিতলে এলাকাবাসীর জন্য সবকিছুই করবো

ফাহাদ হোসেন:
মাতলুব হোসেন লিয়ন। জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক লিয়ন এরশাদের ‘নতুন বাংলা’ ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির মেম্বর ছিলেন। পরবর্তীতে ‘যুব সংহতির’র কেন্দ্রীয় কমিটিতেও ছিলেন। ২০০০-০১ সালে তিনি জাতীয় পর্টির কেন্দ্রীয় কমিটির মেম্বর হন। বর্তমানে জেলা কমিটির সিনিয়র মেম্বর এবং সদর উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা হিসেবেও দায়িত্ব পালন করছেন।
মাতলুব হোসেন লিয়ন দলীয় মনোনয়ন নিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চান। নির্বাচনে অংশগ্রহণ নিয়ে কথা বলেছেন সুপ্রভাত সাতক্ষীরা’র সাথে।
তিনি বলেন, এখন যারা জাতীয় পার্টিতে আছে তার মধ্যে আমি পরীক্ষিত। দীর্ঘ ৩২ বছর ধরে তৃণমূল পর্যায়ে অকৃত্রিমভাবে মিশে কাজ করছি। আর প্রত্যেক মানুষের রাজনৈতিকভাবে একটা উদ্দেশ্য থাকে। আমার সেই উদ্দেশ্য হল জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে নেতা-কর্মীদের পার্শে থাকা, সাধারণ মানুষের পাশে থাকা। আমি ৯০ সালের পর থেকে মানুষের পাশে থাকি। আমার যতটুকু ক্ষমতা যতটুকু সামার্থ ছিল, আমি সবটা দিয়ে মানুষের সাথে মিশেছি। শুধু ভোট করার জন্য না, মানুষের সাথে অন্তর থেকে আমি মেশার চেষ্টা করি। এখন জাতীয় পার্টির মনোনয়ন আমার হক। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবে।
দলে একাধিক মনোনয়ন প্রত্যাশী আছে- এটাকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে দূরত্ব বা মত বিরোধ তৈরি হয়- এমন প্রসঙ্গে তিনি বলেন, আমাদের দলে মনোনয়ন চায় এমন কয়েকজন আছেন। অবশ্য পার্টি গতিশীল হওয়ার জন্য এটি প্রয়োজনও আছে। যেখানে প্রতিযোগিতা থাকে সেখানে পরিধি বাড়ে। প্রতিযোগিতা থাকলেই বোঝা যায় যে পার্টির জনপ্রিয়তাও আছে। এতে দলের কোন ক্ষতি হয় না। বরং দল আরো বৃহৎ আকার ধারণ করে। এতে দূরত্ব সৃষ্টি হওয়ার সুযোগ নেই। আমি মনোনয়ন পেলে সবাই আমার দিকে তাকিয়ে, প্রতীকের দিকে তাকিয়ে আমার সাথে যোগ দেবে ইনশাল্লহ।
মনোনয়ন পেয়ে নির্বাচনে বিজয়ী হলে কোন কাজগুলো অগ্রাধিকার এলাকার মানুষের জন্য করতে চান- এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, অনেক কাজই করতে হবে, আমি আগে থেকে কিছু প্রচার করতে চাই না। প্রতিশ্রুতি তো অনেকেই দেয়, কাজ করে কতজন? আমি ওই দলে পড়তে চাই না। আমি যদি ক্ষমতায় যেতে পারি। এলাকাবাসীর জন্য কি করি, তখনি দেখবেন।
বর্তমানে কোন সম্যসাটির জন্য মানুষ ভোগান্তিতে আছে- এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি এখন কিছুই বলতে চাই না। আল্লাহ যদি তৌফিক দেয় তাহলে সব বলব এবং আপনাদের সাথে নিয়ে সমাধানও করব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version