Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা জেলা তায়কোয়ানডোর বিবৃতি

মোয়াজ্জেম কবির নামে এক ব্যক্তির বিরুদ্ধে সাতক্ষীরা জেলা তায়কোয়ানডোর নামে বিভিন্ন এলাকা থেকে চাকরি দেওয়া ও বিদেশে পাঠানোর নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। রোববার সাতক্ষীরা জেলা তায়কোয়ানডো প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই অভিযোগ করা হয়েছে। এতে বলা হয়েছে, সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার তায়কোয়ানডো প্রশিক্ষক আল ইমরানের নেতৃত্বে সাতক্ষীরা জেলা দল জাতীয় পর্যায়সহ বিভিন্ন টুর্নামেন্টে ধারাবাহিক সাফল্য বজায় রেখেছে। তৃণমূল ও জেলা টিমের খেলোয়াড়রা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে নিজ যোগ্যতায় যখন তায়কোয়ানডো জাতীয় টিম, বিকেএসপিসহ বিভিন্ন দলে সুযোগ করে নিচ্ছে, তখন মোয়াজ্জেম কবির নামে এক অসাধু ব্যক্তি সাতক্ষীরা জেলা তায়কোয়ানডো দল ও বাংলাদেশ তায়কোয়ানডো ফেডারেশনের নাম ভাঙিয়ে সাতক্ষীরার বিভিন্ন এলাকা থেকে চাকরি দেওয়া ও বিদেশে পাঠানোর নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন।
মোয়াজ্জেম কবির সাতক্ষীরা সদরের রসুলপুর পশ্চিম পাড়া গ্রামের বাসিন্দা। তার গ্রামের বাড়ি কালিগঞ্জের খরহাটি গ্রামে। বিভিন্ন মামলায় জড়িত থাকায় বর্তমানে তিনি পলাতক জীবনযাপন করছেন।
বিজ্ঞপ্তিতে মোয়াজ্জেম কবিরের এহেন কর্মকা-ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কেউ তার সাথে আর্থিক লেনদেন করে প্রতারণার শিকার হলে সাতক্ষীরা তায়কোয়ানডো পরিবার ও ফেডারেশন কোন ভাবে দায়ী থাকবে না মর্মে উল্লেখ করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version