Site icon suprovatsatkhira.com

সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিসের নতুন ভবন উদ্বোধন আজ

আরিফুল ইসলাম রোহিত: সাতক্ষীরায় নব-নির্মিত আঞ্চলিক পাসপোর্ট অফিসের ভবন উদ্বোধন হবে আজ। সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শহরের প্রাণসায়ের খাল সংলগ্ন ২৯ শতক জায়গায় নির্মিত এই ভবনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সাতক্ষীরা গণপূর্ত অধিদপ্তর জানায়, ২০১৭ সালের ১৭ মে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এই ভবনের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন।
সূত্র আরও জানায়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের উদ্যোগে ১৭টি আঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মাণ প্রকল্পের আওতায় ৩ কোটি ৮৪ লাখ ৪৪ হাজার ৭শ ৫৮ টাকা (জমির মূল্যসহ ৯ কোটি ৩০ লাখ ২৯ হাজার টাকা) ব্যয়ে তিনতলা বিশিষ্ট ভবনের নির্মাণ কাজ শেষ হয়েছে।
গণপূর্ত অধিদপ্তর আরও জানায়, নির্দেশক অনুযায়ী ভবনটির প্রতিটি তলায় টয়লেট, শীততাপ নিয়ন্ত্রিত ও উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুত, উচ্চ গতি সম্পন্ন ইন্টারনেট সংযোগ ও রেইন ওয়াটার হার্ভেস্টিং সিস্টেম রয়েছে।
গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শহীদুল ইসলাম জানান, উদ্বোধনের পর দ্রুতই এটি ব্যবহারের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version