Site icon suprovatsatkhira.com

সখিপুরে অনৈতিক কর্মকাণ্ড করতে যেয়ে ধরা খেলেন পাতানো বাবা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার সখিপুরে অনৈতিক কর্মকা- করতে যেয়ে ধরা খেলেন পাতানো বাবা।
শনিবার (২৭ অক্টোবর) রাতে দক্ষিণ সখিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে হঠাৎ চিৎকার শুনে এগিয়ে আসলে দক্ষিণ সখিপুর গ্রামের সোহারাফ হোসেনের ছেলে এবাদুল ইসলামের বাড়ি থেকে মৃত গোলাম বারী কবিরাজের ছেলে আব্দুল মালেককে পালাতে দেখে স্থানীয়রা তাকে ধরে ফেলে। পরে ইউপি সদস্যের জিজ্ঞাসাবাদে এবাদুলের স্ত্রী বকুলের সাথে তার দীর্ঘ দিনের অনৈতিক সম্পর্ক থাকার কথা স্বীকার করে মালেক।
ইউপি সদস্য আকবর আলী জানান, আমাকে রাতে ফোন করে ডাকা হলে আমি এসে তাদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা পেয়ে থানা পুলিশকে খবর দেই। পুলিশ আব্দুল মালেককে আটক করে থানায় নিয়ে যায়।
এ দিকে এবাদুলের স্ত্রী জানান, আব্দুল মালেকের সাথে আমার ৭-৮ বছরের সম্পর্ক। আমি তাকে ধরম বাবা ডাকি। কিন্তু তার স্বভাব চরিত্র ভাল না হওয়ায় তার সাথে বর্তমানে সম্পর্ক নেই। শনিবার রাতে সে আমাদের বাড়িতে চুরি করতে এসেছিল। আমার ননদ দেখতে পেয়ে চিৎকার দিলে সে আমাদের বাড়ির প্রাচীর পার হওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে ফেলে।
দেবহাটা থানার সেকেন্ড অফিসার ইয়ামিন আলী জানান, বাদী পক্ষ আব্দুল মালেককে চোর সন্ধেহে পুলিশের কাছে সোপর্দ করে। আমরা থানায় এনে তার বিরুদ্ধে চুরির বিষয়ে সত্যতা না পেয়ে রবিবার সকালে ছেড়ে দিয়েছি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version