Site icon suprovatsatkhira.com

শ্রীউলায় দু’মাদক বিক্রেতাকে পুনর্র্বাসনে অর্র্থপ্রদান

শ্রীউলা (আশাশুনি) প্রতিনিধি: আশাশুনিতে আত্মসমর্পণকারী দু’মাদক ব্যবসায়ীকে পুনর্বাসনের লক্ষ্যে নগদ অর্র্থ প্রদান করেছেন ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল।
বুধবার (১০ অক্টোবর) দুপুরে ইউনিয়ন পরিষদের সভাকক্ষে মাড়িয়ালা গ্রামের আব্দুল বারি মোল্যার ছেলে সেলিম হোসেন ও কলিমাখালি গ্রামের খালেক মিস্ত্রির ছেলে সিরাজুল ইসলামকে ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার টাকা করে প্রদান করেন ইউপি চেয়ারম্যান সাকিল।
এ ব্যাপারে সাকিল জানান, দীর্ঘদিন ধরে সেলিম ও সিরাজুল পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। এর মধ্যে তারা থানা পুলিশের হাতে মাদকসহ ধরা পড়ে জেলও খেটেছে। তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে আশাশুনি থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথের সাথে পরামর্শ করা হয়। ওসির সহযোগিতায় গত ২৭ সেপ্টেম্বর আইজিপি ড. জাবেদ পাটোয়ারী (পিপিএম) সাতক্ষীরায় এলে তার কাছে সিরাজুল ও সেলিম আত্মসমর্পণ করে মাদক ব্যবসা আর করবে না বলে শপথ বাক্য পাঠ করে।
বুধবার টাকা পেয়ে বৃহস্পতিবার সকালে তারা মাড়িয়ালা মাছের সেটের বাজারে কাঁচা তরকারি বিক্রয় শুরু করেছে। সেলিম ও সিরাজুল তাদের স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে সকল মহলের সহযোগিতা কামনা করেছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version