Site icon suprovatsatkhira.com

মেধাবী ছাত্রী আসফিয়ার আত্মহত্যায় প্ররোচনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা শহরের কারিমা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্রী আসফিয়া খাতুনের অকাল মৃত্যুর জন্য দায়ী ও তাকে আত্মহত্যায় প্ররোচনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শিক্ষক, শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির আয়োজনে মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এ সময় সেখানে উপস্থিত হয়ে মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান।
বক্তব্য প্রদানকালে তারা স্কুল ছাত্রী আসফিয়া খাতুনের আত্মহত্যায় প্ররোচনাকারীদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির প্রতিশ্রুতি দেন। তারা বলেন, ইতোমধ্যে এ ঘটনার প্রধান আসামি বখাটে মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
এ সময় জেলা প্রশাসক মোস্তফা কামাল আত্মহননকারী স্কুল ছাত্রী আসফিয়া খাতুনের মা জোহরা খাতুনের পুর্নবাসনের দায়িত্ব নেবেন বলে আশ্বস্ত করেন।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, সহকারি প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, শিক্ষক আব্দুল মালেকসহ শিক্ষার্থীরা।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version