Site icon suprovatsatkhira.com

মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ নাসির উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কালিগঞ্জ প্রতিনিধি: কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ নাসির উদ্দীন (৭৫) আর নেই। বুধবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি উপজেলার ভাড়াশিমলায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে, বৃহস্পতিবার বাদ জোহর বড়শিমলা কারবালা ফুটবল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে পুলিশের একটি চৌকস দল উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের নেতৃত্বে তাকে গার্ড অব অনার প্রদান করেন। পরে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।
জানাজার পূর্বে মুক্তিযোদ্ধা এসএম মমতাজ হোসেন মন্টু ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কালিগঞ্জ ইউনিটের সাধারণ সম্পাদক এসএম গোলাম ফারুকের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ড কাউন্সিলের কমান্ডার মোশারাফ হোসেন মশু, ডেপুটি কমান্ডার আবু বকর সিদ্দিক, কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ ওয়াহেদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী, থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান, শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন প্রমুখ।
জানাজা নামাজ পরিচালনা করেন শেখ মাহমুদুল হাসান।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version