Site icon suprovatsatkhira.com

মা-ই পারে সন্তানকে সুশিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তুলতে: এমপি আফিল উদ্দীন

শার্শা (বেনাপোল) প্রতিনিধি: শার্শার সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে আমাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর একজন মা-ই পারে তার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে। মা তার সন্তানকে যে শিক্ষা দিতে পারে পৃথিবীর কোন শিক্ষক তা পারে না। তাই সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারেন মা। রোববার বেলা ১১টায় শার্শার বাগআঁচড়া মাধ্যমিক বিদ্যালয় চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের সভাপতিত্বে ও উপজেলা মানব অধিকার কল্যাণ ট্রাস্টের সভাপতি আসাদুজ্জামান আসাদের পরিচালনায় সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, বাগআঁচড়া গার্লস স্কুল এন্ড কলেজের সভাপতি ইয়াকুব হোসেন বিশ্বাস, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরিফ লিটন, সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার সুপার অধ্যক্ষ ফসিয়ার রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ওসমান গনি মুকুল, আওয়ামী লীগ নেতা আসাদুল ইসলাম মেম্বর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, যুবলীগ নেতা মহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব পল্টু, সাধারণ সম্পাদ মেহেদি হাসান অপু ও যুগ্ন-সাধারণ সম্পাদক আসলাম সরদার বাপ্পি প্রমুখ।
এর আগে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বাগআঁচড়া প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, রাড়িপুকুর বটতলা হতে সেতাই বাজার পাকা রাস্তাকরণ ও ৩৩৮টি বিদ্যুৎ এর মিটারের নতুন সংযোগের উদ্বোধন করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version