Site icon suprovatsatkhira.com

মাদক ব্যবসায়ী ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে ইউপি সদস্যের সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: কালিগঞ্জে এক মাদক ব্যবসায়ী ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন কালিগঞ্জের রতনপুর ইউনিয়ন পরিষদের সদস্য মাসুম বিল্লাহ সুজন।
মঙ্গলবার (২ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে তিনি এই সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে মাসুম বিল্লাহ সুজন বলেন, কালিগঞ্জ উপজেলা মেম্বর অ্যাসোসিয়েশনের নির্বাচিত সাধারণ সম্পাদক ও রতনপুর ইউনিয়ন শাখা যুবলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের পাশাপাশি আত্ম মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করে কাজ করছি। কিন্তু একটি কুচক্রি মহল আমার স্বাভাবিক চলার পথকে বাধাগ্রস্ত করার জন্য অপপ্রচার, ষড়যন্ত্র, মিথ্য ও ভিত্তিহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে আমাকে আর্থিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্ত করার পায়তারা চালাচ্ছে। আমার নির্বাচনী এলাকার মাদক ব্যবসায়ী ও সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারী আব্দুস সেলিম এসব ষড়যন্ত্রের মূল হোতা। রতনপুর ইউনিয়ন শাখা যুবলীগের কমিটি গঠন নিয়ে তার সাথে আমার বিরোধ রয়েছে। একই সাথে তার মাদক ব্যবসাসহ নানান অপকর্মের প্রতিবাদ করায় সাংবাদিকদের ভুল বুঝিয়ে এবং মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করিয়েছে। সেলিমের এসব হীন কাজের অন্যতম সহযোগী হিসাবে এলাকার শহিদুল ইসলাম, সাজ্জাদ হোসেন ও কুখ্যাত জামায়াত ক্যাডার আব্দুল্লাহ কাজ করছে।
তিনি অভিযোগ করে বলেন, গত ২৫ সেপ্টেম্বর জামায়াত ক্যাডার আব্দুল্লাহ স্থানীয় কদমতলা বাজারে প্রধানমন্ত্রী সম্পর্কে অশালিন মন্তব্য করলে আমি তীব্র প্রতিবাদ করি। এ ঘটনাকে পুঁিজ করে সেলিম মেম্বরের কুপ্ররোচনায় জামায়াত ক্যাডার আব্দুল্লাহ পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ করায়।
তিনি তদন্তপূর্বক সেলিমসহ তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version