Site icon suprovatsatkhira.com

মাগুরাঘোনায় দুই মহিলাকে পিটিয়ে জখম

গাজী আব্দুল কুদ্দুস, চুকনগর: মাগুরাঘোনায় চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার ঘটনার চারদিন পর খাবার আনার জন্য বাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করলে দুই মহিলাকে পিটিয়ে জখম করা হয়েছে।
আহতরা হলেন, রিজিয়া বেগম (৫৫) ও তার মেয়ে সেলিনা বেগম (৩৫)। দীর্ঘ চারদিন অনাহারে অর্ধহারে থাকার পর সোমবার (৮ আক্টোবর) সকাল ৮টার দিকে খাবার আনার জন্য বাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করা মাত্রই রউফ মোড়লের লাঠিয়াল বাহিনী তাদেরকে পিটিয়ে গুরুতর আহত করে। এঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে।
উল্লেখ্য, মাগুরাঘোনার ঘোষড়া গ্রামের মৃত আবু হানিফ মোড়লের দুই ছেলে আবুল কালাম মোড়ল ও আব্দুল রউফ মোড়ল। পিতার মৃত্যুর পর দুই ভাইয়ের জমি ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধ দেখা দেয়। এক পর্যায়ে বড় ভাই কালামের পরিবার ছোট ভাইয়ের উঠান দিয়ে চলাচল করত। কিন্তু কিছুদিন যেতে না যেতেই তিনি উঠান দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দেন। এরপর তার বাড়ির পিছন দিয়ে চলাচল করতে বলেন। নিরুপায় হয়ে কালাম মোড়লের পরিবার তার ঘরের পিছন দিয়ে চলাচল করতে থাকে। হঠাৎ করে তিনি বাড়ির পিছনের রাস্তাও বন্ধ করে দিয়েছেন। এ কারণে দীর্ঘ ৪দিন অনাহারে অর্ধহারে থাকার পর খাবার আনার জন্য বাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করা মাত্রই ছোট ভাই রউফ মোড়লের লাঠিয়াল বাহিনী তাদেরকে পিটিয়ে গুরুতর আহত করে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version