Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে সাংবাদিক বাঁধনকে জীবন নাশের হুমকি, থানায় জিডি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুরের সাংবাদিক তাজ উদ্দীন আহম্মেদ বাঁধনকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। তার ব্যবহৃত মুঠোফোনে অপরিচিত মোবাইল নম্বর থেকে ফোন করে তাকে এ হুমকি দেয়া হয়। সাংবাদিক বাঁধন খুলনা থেকে প্রকাশিত দৈনিক কালান্তরের স্টাফ রিপোর্টার এবং মণিরামপুর প্রেসক্লাবের সদস্য। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এদিকে সাংবাদিককে হুমকি দেয়ায় প্রেসক্লাবের সভাপতি-সম্পাদকসহ নেতৃবৃন্দ অবিলম্বে হুমকি প্রদানকারীকে চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।
জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৬.৫২ মিনিটে ০১৯৮৬-৯০১২৩২ নম্বরধারী মোবাইল ফোন থেকে প্রাণে মেরে ফেলাসহ অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। পরে প্রেসক্লাবের নেতৃবৃন্দের পরামর্শে ওই নম্বরধারী অজ্ঞাত ব্যক্তির নামে তিনি মণিরামপুর থানায় জিডি করেন। যার জিডি নম্বর ৩৭ এবং তারিখ ০১-১০-১৮ ইং।
এদিকে, সাংবাদিক বাঁধনকে হুমকি দেয়ায় প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন ও সম্পাদক মোতাহার হোসেনসহ প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করেছেন। একই সাথে নেতৃবৃন্দ সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি হুমকি প্রদানকারীকে চিহ্নিত পূর্বক আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন। অন্যথায় নেতৃবৃন্দ সাংবাদিকদের নিয়ে দোষিদের শাস্তির দাবিতে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version