Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে ছাদ থেকে পড়ে মুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: মণিরামপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন খান (৬৫) ছাদ থেকে পড়ে মারা গেছেন। তিনি উপজেলার গৌরিপুর গ্রামের মৃত ইরফান আলী খানের ছেলে। রোববার (৩০ সেপ্টেম্বর) রাতে নিজ বাসার ছাদ থেকে পড়ে গুরুতর আহত হলে ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোমবার বিকেলে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানাগেছে, রোববার রাত ৮টার দিকে নিজ বাসার পানির লাইনের পাইপের কাজ করার সময় পা পিছলে পড়ে গিয়ে তিনি গুরুতর আহত হন। এসময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
নিহত মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন খান উপজেলা আ’লীগের বিগত কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিলেন। তিনি কেশবপুর উপজেলার গড়ভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন।
এদিকে, সোমবার বিকেল ৫টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার ও নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। এর আগে জোহরবাদ মরহুমের প্রথম দফা নামাজে জানাজা রাজগঞ্জ ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। গার্ড অব অর্নার ও দু’দফা নামাজে জানাজায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলা উদ্দীন, মুক্তিযোদ্ধা গাজী আব্দুল হামিদ, ইউনিয়ন কমান্ডার আব্দুল মোমিন, স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল হামিদ, আ’লীগ নেতা প্রভাষক আবুল হাসান, জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম, মনিরুজ্জামান মিল্টন, সন্দীপ ঘোষ প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version