Site icon suprovatsatkhira.com

মণিরামপুরে গণতন্ত্র অলিম্পিয়াড

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: ‘গণতান্ত্রিক ঐক্য, সুশাসনের মূলমন্ত্র’ এই শ্লোগানকে সামনে রেখে সোমবার (৮ অক্টোবর) মণিরামপুর সরকারি কলেজে গণতন্ত্র অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে। দি হাঙ্গার প্রজেক্টের সহযোগিতায় ও স্থানীয় পিস প্রেসার গ্রুপ (পিপিজি) এবং সুশাসনের জন্য নাগরিক-সুজন’র ব্যবস্থাপনায় আয়োজিত এ অনুষ্ঠান উদ্বোধন করেন মণিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ জি.এম রবিউল ইসলাম ফারুকী।
পরে ৪০০জন শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয় গণতন্ত্র অলিম্পিয়াডের প্রতিযোগিতামূলক পরীক্ষা। এতে দুটি গ্রুপে ২০ জনকে শ্রেষ্ঠ প্রতিযোগী হিসেবে বাছাই করা হয়।
পরে কলেজ মিলনায়তনে ঘণ্টাব্যাপী গণতন্ত্র অলিম্পিয়াডের প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়। শেষে আলোচনা অনুষ্ঠান ও বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী। বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুজন’র মণিরামপুর উপজেলা কমিটির উপদেষ্টা অরুন কুমার নন্দন, সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, মণিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন, দি হাঙ্গার প্রজেক্টের সিনিয়র প্রোগ্রাম কো-অর্ডিনেটর খোরশেদ আলম, পিপিজি’র পিস অ্যাম্বাসেডর আসাদুজ্জামান রয়েল, মণিরামপুর কলেজের অধ্যাপক আব্দুল আলিম, প্রভাষক ফিরোজ আহম্মেদ, প্রভাষক মোস্তাফিজুর রহমান, প্রভাষক সঞ্জয় কুমার দে প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version