Site icon suprovatsatkhira.com

ব্যারিস্টার মঈনুল হোসেনের শাস্তির দাবিতে শহরে ঝাড়ু মিছিল

ডেস্ক রিপোর্ট: সাংবাদিক মাসুদা ভাট্টি ও নারী সমাজের চরিত্র হননকারী ব্যারিস্টার মঈনুল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শহরে ঝাড়ু মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকালে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে শহরের রেড ক্রিসেন্ট কার্যালয়ের সামনে থেকে ঝাড়ু , ব্যানার এবং প্লাকার্ড নিয়ে মিছিলটি বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে সাতক্ষীরা নিউ মার্কেটস্থ শহীদ আলাউদ্দিন চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।
সেখানে জেলা মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎনা আরা প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, গণমাধ্যমে সারা বিশ্বকে জানান দিয়ে অকথ্য ভাষায় মাসুদা ভাট্টিকে অপমান করেছেন ব্যারিস্টার মঈনুল হোসেন। তিনি এই অবমাননার মধ্য দিয়ে সমগ্র বাংলাদেশের নারী সমাজকে অপমান করেছেন। বাংলার নারী সমাজ এখন সংঘবদ্ধ। নারী সমাজকে এখন আর দাবায়ে রাখতে পারবে না।
বক্তারা আরো বলেন, এই মঈনুল হোসেন ওয়ান ইলেভেনের সময় ক্ষমতার লোভে মাইনাস টু ফর্মুলা বাস্তবায়ন করতে গিয়ে বলেছিলেন- আমরা চুনপুটি ধরি না, রুই কাতলা ধরি। সেই রুই কাতলা নিয়ে খেলা করতে গিয়ে চক্রান্ত করে দুই বছর ক্ষমতা দখল করে দেশের মানুষকে জিম্মি করে রেখেছিলেন। এই মঈনুল হোসেন নিজের ভাইকে শায়েস্তা করার জন্য ইত্তেফাক অফিসে মানুষ হত্যা করেছেন। সেই হত্যা মামলাকে গায়েব করে দিয়েছিলেন। তার মতো যারা অসৎভাবে ক্ষমতায় যাওয়ার জন্য চক্রান্ত করে দেশের মাটিতে তাদের বিচার করার জন্য ঝাড়ু হাতে, জুতা হাতে মহিলা আওয়ামী লীগের কর্মীরা প্রস্তুত আছে।
সমাবেশে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদিকা রোখসানা পারভীন, দপ্তর সম্পাদিকা তহমিনা ইসলামসহ মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version