Site icon suprovatsatkhira.com

বিশ্ব শোভন দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় বিশ্ব শোভন দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় শহরের নিউ মার্কেটস্থ শহিদ আলাউদ্দিন চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্সের সামনে গিয়ে শেষ হয়। পরে মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের হলরুমে উন্নয়ন সংগঠন হেড এর আয়োজনে এবং অ্যাকশন এইড বাংলাদেশের সহযোগিতায় শ্রমিকদের অধিকার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশ্ব শোভন দিবস উদযাপন কমিটির সভাপতি ও সাতক্ষীরা জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন শাহীনের সভাপতিত্বে ও সংস্থার প্রোগ্রাম অফিসার রেহানা পারভীনের সঞ্চলনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল করিম সাবু, দিবস উদযাপন কমিটির সহ-সভাপতি মো. তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মো. নাজমুল আলম মুন্না ও সদস্য মো. রবিউল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা রমজান আলী, মো. ফারুক হোসেন প্রমুখ। সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন হেড সংস্থার নির্বাহী পরিচালক লুইস রানা গাইন।
আলোচনা সভা শেষে জারীগান পরিবেশিত হয়। অনুষ্ঠানে ইটভাটা, ওয়েল্ডিং শ্রমিক, মাছ কোম্পানির শ্রমিক, লেদ শ্রমিক, মটর শ্রমিক, কাঠমিস্ত্রী, টেইলার্স শ্রমিক, ট্রাক ও বাস শ্রমিক, রাইসমিল শ্রমিকসহ শতাধিক শ্রমজীবী নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version