Site icon suprovatsatkhira.com

বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গড়ের কান্দা আদর্শ যুব সংঘ চ্যাম্পিয়ন

ফাহাদ হোসেন: আট দলীয় বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পার কুখরালি যুব সংঘকে ২-১ গোলে হারিয়ে গড়ের কান্দা আদর্শ যুব সংঘ চ্যাম্পিয়ন হয়েছে।
শুক্রবার (২৬ অক্টোবর) বিকালে কারিমা মাধ্যমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ম্যাচ শুরুর এক মিনিটের মধ্যেই গড়ের কান্দা আদর্শ যুব সংঘ ১ গোলে এগিয়ে যায়। প্রথম এই গোল করেন দলের দুই নং জার্সি পরিহিত খেলোয়াড় সুমন। এর ১০ মিনিট পরেই কুখরালিকে সমতায় ফেরান ১১নং জার্সি পরিহিত রিপন। দ্বিতীয়ার্ধে মামুনের গোলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় পায় গড়ের কান্দা আদর্শ যুব সংঘ।
আট দলীয় এই টুর্নামেন্টে প্রথম ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ হন কুখরালী একাদশের আশিক। দ্বিতীয় ম্যাচে গড়ের কান্দা যুব সংঘর ওসমান। তৃতীয় ম্যাচে ৫নং ওয়ার্ড যুবলীগের ইমরান। চতুর্থ ও পঞ্চম ম্যাচে যথাক্রমে বাটকেখালি যুব সংঘর শুভ ও গড়ের কান্দা যুব সংঘর রিপন। ষষ্ঠ ম্যাচে পার কুখরালি একাদশের ইলিয়াছ এবং শেষ ম্যাচে পার কুখরালির সুমন। এছাড়া সেরা গোলরক্ষক হয়েছেন আশিক। ম্যান অফ দ্য টুর্নামেন্ট হয়েছেন মামুন। রেফারির দায়িত্বে ছিলেন মনিরুজ্জামান ও মাজেদ।
পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পৌর ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান শরিফের সভাপতিত্বে ও ইব্রাহিম রাজার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি মনোয়ার হোসনে অনু, সাধারণ সম্পাদক তুহিনুর রহমান তুহিন, সহ-সভাপতি রবিউল ইসলাম, ইলিয়াস কবির, ইউসুফ সুলতান মিলন, মেহেদি হাসান ও শেখ শাহিনুর রহমান বিপ্লব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version