Site icon suprovatsatkhira.com

প্রয়াত জাহানারা কাঞ্চন স্মরণে দোআ ও আলোচনা

সাতক্ষীরায় নিরাপদ সড়ক দিবস ২০১৮ উপলক্ষ্যে চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চনের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোআ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২ অক্টোবর) সকালে শহরের পলাশপোলস্থ নিরাপদ সড়ক চাই আন্দোলনের জেলা কার্যালয়ে এই দোআ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাতক্ষীরা জেলা সভাপতি দিদারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নিরাপদ সড়ক চাই আন্দোলন সাতক্ষীরা জেলা শাখার প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট আব্দুল মজিদ।
নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম মহিদার রহমানের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, দেশের সড়ক-মহাসড়কে চলছে মৃত্যুর রাজত্ব। এমন কোন দিন নেই যে সড়ক দুর্ঘটনা ছাড়া আমরা অতিবাহিত করছি। আর এই সড়ক দুর্ঘটনায় জীবন হারিয়েছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চণের সহধর্মিনী জাহানারা কাঞ্চন। বক্তারা তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি সেলিম রেজা মুকুল, আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক মো. রাউফুজ্জামান, এম ঈদুজ্জামান ইদ্রিস, মো. আবিদুল হক মুন্না, মো. আব্দুল আলিম, মো. শহিদুল ইসলাম। এছাড়া উপস্থিত ছিলেন, মো. আফজাল হোসেন, ডা. মো. ওহিদুজ্জামান, মো. কামাল হোসেন, মো. মোস্তাফিজুর রহমান, মো. আরিফুল ইসলাম রোহিত, আতিক মুজাহিদ প্রমুখ।
পরে মাওলানা আবুল হোসেন জাহানারা কাঞ্চনসহ সড়ক দুর্ঘটনায় নিহত সকলের রুহের মাগফিরাত কামনা ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের অগ্রগতির জন্যে দোআ মোনাজাত পরিচালনা করেন। প্রেস বিজ্ঞপ্তি

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version