Site icon suprovatsatkhira.com

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান : জেলার শ্রেষ্ঠ ইউএনও দেবহাটার হাফিজ-আল আসাদ

দেবহাটা প্রতিনিধি: প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান ও সৃজনশীল কাজের স্বীকৃতি স্বরূপ সাতক্ষীরা জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন দেবহাটার হাফিজ-আল আসাদ।
প্রাথমিক বিদ্যালয় উন্নয়নের জন্য, বিদ্যালয়ের উন্নয়নে শিশুদের উপস্থিতি বাড়ানো, শিশুদের বিদ্যালয় ত্যাগের হার কমানো, ব্যক্তিগত দান ও জনগণের সহযোগিতায় বিদ্যালয়ে শিশুদের বসার স্থান বা টুল বেঞ্চ তৈরী, প্রাথমিক শিক্ষার নীতি নির্দেশনামূলক প্রবন্ধ/নিবন্ধ/বই প্রকাশ, বিদ্যালয়কে আকর্ষণীয় করতে সহযোগিতাসহ বিদ্যালয় পরিদর্শন, শিক্ষার উন্নয়নে পিতা-মাতাকে সচেতন করা, বৃত্তিপ্রাপ্ত শিশুদের পুরস্কৃত করা ও গরীব শিশুদের পোশাক প্রদান, দেবহাটা উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল হাজিরা মেশিন প্রদান, বিদ্যালয়গুলোতে মনিটর প্রদান ও পেনড্রাইভ বিতরণসহ বিভিন্ন কর্মকা-ের মাধ্যমে প্রাথমিক শিক্ষার গুণগত পরিবর্তনে ভূমিকা রাখায় তাকে জেলা শিক্ষা কমিটির সভায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করা হয়।
এ বিষয়ে ইউএনও হাফিজ-আল আসাদ জানান, তিনি প্রাথমিক শিক্ষার উন্নয়নে সবসময় কাজ করার চেষ্টা করেন। কারণ প্রাথমিক শিক্ষাই মানুষের জীবনের ভিত রচনা করে।
উল্লেখ্য, এ বছর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ আল আসাদ জেলার শ্রেষ্ঠ ইউএনও, সখিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী এবং দেবহাটা উপজেলার সহকারি উপজেলা শিক্ষা অফিসার মঞ্জরুল আলম জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version