Site icon suprovatsatkhira.com

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট: ‘পারুলিয়ায় যুবককে ফাঁসিয়ে সালিশের নামে কানের দুল খুলে নিলো মাতব্বরেরা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দেবহাটার নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল সরদারের ছেলে মো. সাহাজুল ইসলাম।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৭ অক্টোবর রাত ১১টার দিকে পারুলিয়ার নিশ্চিন্তপুর গ্রামের কিছু লোকজন আমাকে এবং জনৈক এক মহিলাকে আটক করে। পরে স্থানীয় কাজেম আলী ও রবিউল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ অনেক রাতে এক মহিলার ঘরে প্রবেশ করার অপরাধে আমাকে এবং মহিলাকে নিয়ে শালিস বৈঠক করে। বৈঠকে আমাদের নিকট থেকে মুচলেকা নিয়ে উক্ত মহিলা এবং আমাকে সম্মানে ছেড়ে দেয়। আমাকে কোন প্রকার মারধর এবং মহিলাকেও কোন অসম্মান করেনি। কিন্তু কুচক্রী মহল সাংবাদিক ভাইদের ভুল বুঝিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে। শালিসে কোন প্রকার অর্থনেতিক লেনদেন হয় নি, এমনকি পত্রিকায় উল্লিখিত কানের দুল খুলে দেওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।
এছাড়া ৫০ হাজার টাকা দিয়ে বিষয়টি মীমাংসা করার বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। প্রকৃত পক্ষে ইউপি সদস্য সিরাজুল ইসলামকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য উক্ত সংবাদটি প্রকাশ করানো হয়েছে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version