Site icon suprovatsatkhira.com

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

আশাশুনি প্রতিনিধি: প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে আশাশুনিতে সংবাদ সম্মেলন করেছেন সাতক্ষীরা ভিশনের আবু মো. শাহনেওয়াজ। শনিবার (৬ অক্টোবর) দুপুরে আশাশুনি প্রেসক্লাবে আশাশুনি সদরের আবু মো. শাহনেওয়াজ লিখিত বক্তব্য ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, তিনি ও তার বন্ধু জাকির হোসেন ভুট্ট সাতক্ষীরা ভিশনের ক্যাবল লাইন ভাড়া নিয়ে আশাশুনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে সুনামের সাথে দীর্ঘদিন যাবত ক্যাবল লাইন পরিচালনা করে আসছেন।
বৃহস্পতিবার (৫ অক্টোবর) সাতক্ষীরা থেকে প্রকাশিত একাধিক পত্রিকায় তাদের জড়িয়ে দেবহাটা গোল্ডেন ক্যাবল লাইনের পরিচালক আশরাফুজ্জামান মুন্না আট লক্ষ টাকার মালামাল লুট করার অভিযোগ করেছেন, যেটা আদৌ সত্য নয়। বরং ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দ্যেশ্য প্রণোদিত।
প্রকৃত পক্ষে কাদাকাটি, তেতুলিয়া, বড়দল, খাজরা, আনুলিয়া, পাখিমারা, প্রতাপনগর এলাকার (দেবহাটা ক্যাবল লাইন) স্থানীয় ব্যবসায়ীরা ঐ লাইন পরিত্যাগ করার সিদ্ধান্ত নেয়। এ খবর পেয়ে ঈর্ষান্বিত হয়ে তারা সাংবাদিকদের ভুল বুঝিয়ে তাদের ৫০ কিলোমিটার লাইনের তারসহ আট লক্ষ টাকার মালামাল লুটের কাল্পনিক কাহিনী পরিবেশন করিয়েছে। আবার আজ (৬ অক্টোবর) দুপুরেও তাদের ঐ লাইন চালু থাকতে দেখা গেছে। যদি ক্যাবল ও মালামাল লুট হয়ে যায় তাহলে ঐ লাইন আবার চালু হয় কি করে? আমরা ওই বক্তব্যের তীব্র্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version