Site icon suprovatsatkhira.com

পৌরসভার দারোয়ান বলে কথা!

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা পৌরসভার মাস্টাররোল ভুক্ত দারোয়ান কামরুলের দখলবাজিতে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। শহরের ৮নং ওয়ার্ডের কামালনগর এলাকায় রাবির কাছ থেকে জমি কিনে বাড়ি করে একের পর এক প্রতিবেশীদের সাথে বিবাদে জড়াচ্ছেন তিনি। সম্প্রতি তার বাড়ির সামনে পৌরসভার রাস্তার উপর বাথরুমের ট্যাঙ্কি নির্মাণের জন্য বিশাল গর্ত খুড়েছেন। এতে এলাকার মানুষ বাধা দিতে গেলে তিনি সাফ জানিয়ে দেন, আমি পৌরসভার লোক কোন যায়গায় ট্যাঙ্কি করব সেটা আমার ব্যাপার। এরপর এলাকার মানুষ স্থানীয় কাউন্সিলরকে জানালে তিনি তাকে কাজ বন্ধ করার নির্দেশ দেন। কিন্তু কামরুল কাউন্সিলরের কথায় কাজ বন্ধ করেনি। পরে এলাকাবাসী আবার কাউন্সিলরকে জানালে তিনি সার্ভেয়ার মামুনকে বিষয়টি দেখার এবং কাজ বন্ধ রাখার জন্য বলেন।
সার্ভেয়ার মামুন ঘটনাস্থল পরিদর্শন করে রাস্তার ধারে রিং দিয়ে পৌরসভার জায়গায় বাথরুমের ট্যাংকি করা পরিবেশের জন্য মারাত্মক ক্ষতি এবং দৃষ্টিকটু হবে উল্লেখ করে তাকে কাজ করতে বলেন। এরপর সে কাজ বন্ধ করে দিয়ে বিভিন্ন রকম ষড়যন্ত্র করতে থাকে।
এক পর্যায়ে প্রতিবেশীদের মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর হুমকি দেয়। বিষয়টি নিয়ে পৌর কাউন্সিলর ফারহা দিবা খান সাথীর সাথে কথা হলে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি আমিও কামরুলকে কাজ করতে নিষেধ করেছি। কারণ কামালনগর এলাকায় ‘লেক ভিউ’তে প্রশাসনের লোকসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যাতায়াত করে। কোন মতেই খোলা যায়গায় পৌরসভার রাস্তার ধারে বাথরুমের ট্যাংকি করতে দেওয়া হবে না। কামরুল যে কাজ করেছে সেটা দুঃখজনক। অফিস খুললে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয় হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version