Site icon suprovatsatkhira.com

পাইকগাছা পৌর জামায়াতের সেক্রেটারিসহ ৮ নেতাকর্মী আটক

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় একটি চিংড়ি ঘেরের বাসায় নাশকতার পরিকল্পনার সময় গোপন বৈঠককালে জামায়াত-শিবিরের আট নেতা-কর্মীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ককটেল ও চারটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
পাইকগাছা থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, শুক্রবার রাতে উপজেলার গদাইপুর ইউপির কচুবুনিয়াতে জনৈক আনোয়ার মাস্টারের ছেলে বাবুলের চিংড়ি ঘেরে জামায়াত-শিবিরের লোকজন গোপন বৈঠক করছিল এমন খবর পেয়ে ওসি (তদন্ত) প্রবীন চক্রবর্তী সেখানে অভিযান চালায়। এক পর্যায়ে তারা ককটেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ দুই রাউন্ড গুলি ছোড়ে। এ সময় পৌর জামায়াতের সেক্রেটারি আব্দুস সালাম ও দক্ষিণ জেলা ছাত্রশিবিরের সভাপতি মোনায়েম ও কয়রার জামায়াত নেতা এনামুল গাজীকে আটক করা হয়। পরবর্তীতে তাদের জিজ্ঞাসাবাদে গভীর রাতে পৌরসভার ৫নং ওয়ার্ডে ঝর্ণা বেগমের বাসায় অভিযান চালিয়ে আবু ইসা, মুজাহিদুল ইসলাম, ইসমাইল, আল-আমিন, মহিবুল্লাহ ও আজুবরকে আটক করা হয়। তাদের বাড়ি পাইকগাছা ও কয়রার বিভিন্ন এলাকায়।
পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে চারটি মটরসাইকেল, পাঁচটি ককটেল, জিহাদী বই, একটি ল্যাপটপ ও গোপনীয় কাগজপত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে শনিবার থানায় একটি মামলা দায়ের করেছেন, যার নং- ১৫।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version