Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস উদযাপন

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষ্যে র‌্যালি, আলোচনা সভা ও হাত ধোয়া প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের যৌথ উদ্যোগে এবং ব্র্যাক ও নবলোকের সার্বিক সহযোগিতায় একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।
‘টেকসই উন্নয়ন স্বাস্থ্য সম্মত স্যানিটেশন, হাত ধোব থাকবো সবাই স্বাস্থ্যসম্মত’ এই প্রতিপাদ্যে ইউএনও জুলিয়া সুকায়নার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট স ম বাবর আলী।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন, শিক্ষক ইমরুল ইসলাম, প্রণব বিশ্বাস, রবিউল ইসলাম খান, অমিত রায়, আলী সোহাল জুয়েল, সাংবাদিক আব্দুল আজিজ, এন ইসলাম সাগর, আলাউদ্দীন রাজা, নবলোকের উপজেলা ব্যবস্থাপক মঈন উদ্দীন শেখ, ব্র্যাকের মেজবাহুল হক, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের অরুণ ঢালী, শিক্ষার্থী মৌমিতা শীল, শেখ সিনতিয়া আহম্মেদ, নাফিসা আনজুম জাহিন, রাব্বি, নাফিজ ও সজিব।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version