Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় সাইনবোর্ড টানানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধাসহ আহত ৫

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় বিরোধপূর্ণ জমিতে সাইনবোর্ড টানানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা ও মহিলাসহ পাঁচজন আহত হয়েছে। আহতদের পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
জানা যায়, উপজেলার সিলেমানপুর মৌজায় ৭৪নং খতিয়ানের ১.৩৩ একর জমি ছেদু গাজীর কাছ থেকে মুক্তিযোদ্ধা সৈয়দ সালামউল্লাহ ১৫ বছর পূর্বে ক্রয় পূর্বক ঘর বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। উক্ত সম্পত্তি নিয়ে এলাকার জনৈক আল-আমিনসহ ১৬জন ব্যক্তি বাদী হয়ে সৈয়দ সালামউল্লাহসহ ১২জনকে বিবাদী করে খুলনা জেলা দায়রা জজ আদালতে মামলা করে। মামলায় উল্লেখ করা হয়েছে, জমিদারদের নামে রেকর্ড হয়ে জনসাধারণের ব্যবহারের জন্য উন্মুক্ত করা হয়েছে। ভুল বশত উক্ত সম্পত্তি জনৈক ছেদু গাজীর নামে এস এ রেকর্ড হয়েছে। মামলায় আদালত থেকে উকিল কমিশনার নিয়োগ করলে শনিবার বিরোধপূর্ণ জমিতে আসার আগে সকাল ১০টার দিকে সাইফুল্লাহ, আসাদুল, জাহাঙ্গীর, জাহিদুল, আল-আমিনসহ শতাধিক ব্যক্তি সাইনবোর্ড টানানোর চেষ্টা করে।
এসময় মুক্তিযোদ্ধা সালামউল্লাহ, মিনার হোসেন, রুহুল আমিন, তাছলিমা বাঁধা দিলে তাদেরকে মারপিট করে আহত করে। এক পর্যায়ে তাদের বাড়িতে হামলা করে জানালা-দরজা ভাঙচুর করে। পরবর্তীতে উকিল কমিশনার অ্যাডভোকেট আব্দুল লতিফ সকাল ১১টায় পুলিশের উপস্থিতিতে তদন্তপূর্বক জরিপ কাজ শেষ করেন। জরিপ কাজ চলাকালীন উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, ইউপি সদস্য, মুক্তিযোদ্ধাসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। থানার এসআই মান্নান ফকির জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version