Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় শেষ হলো ৩ দিনের উন্নয়ন মেলা

পাইকগাছা প্রতিনিধি: ‘উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাইকগাছায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে শেষ হলো উন্নয়ন মেলা ২০১৮।
শনিবার (৬ অক্টোবর) বিকেলে আলোচনা সভার মধ্যদিয়ে এই মেলা সমাপ্ত হয়।
সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল আউয়াল জানান, তিন দিনব্যাপী অনুষ্ঠিত মেলায় ভূমি উন্নয়ন করের দাখিলা, ১৩০ নামজারি খতিয়ান সরবরাহ, ২০টি ভিপি ডিসিয়ার নবায়ন, ৮০টি হাট-বাজার পেরিফেরীর ডিসিয়ার নবায়ন করে ভূমি সেবা দিয়ে ৫ লক্ষ টাকার রাজস্ব আদায় করা হয়েছে। এর মধ্যে ৪৩ মৌজা নিয়ে লতা-দেলুটির ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা লতিফা আক্তার ও উপ-সহকারী সিরাজুল ইসলাম ১ লাখ ৬৯ হাজার টাকার রাজস্ব আদায় করে সাফল্য দেখিয়েছেন বলে জানান তিনি।
পাইকগাছা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম ফজলুর রহমান জানান, মেলায় ছয়শ বিদ্যুৎ বিল ও ৩ শতাধিক নতুন সংযোগের আবেদন গ্রহণ করা হয়েছে। একই সাথে গ্রাহকদের অভিযোগ গ্রহণ ও তাৎক্ষণিক সমাধান, নতুন সংযোগ প্রদান, বিদ্যুৎ বিল গ্রহণ ও সচিত্র প্রতিবেদনসহ লিফলেট বিতরণ করা হয়েছে।
উপজেলা প্রশাসন আয়োজিত মেলার সমাপনী সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট স.ম. বাবর আলী, ইউএনও জুলিয়া সুকায়না, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, এসিল্যান্ড মো. আব্দুল আউয়াল, উপজেলা আ’লীগ নেতা শেখ মনিরুল ইসলাম প্রমুখ। উল্লেখ্য, মেলায় সর্বমোট ৬২টি স্টলে উন্নয়ন চিত্র প্রদর্শন করা হয়।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version