Site icon suprovatsatkhira.com

পাইকগাছায় যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির পাল্টা সংবাদ সম্মেলন

পাইকগাছা প্রতিনিধি: পাইকগাছায় জেলা যুবলীগ সভাপতি-সম্পাদককে জড়িয়ে ও সদ্য ঘোষিত উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটি কয়েকজন সদস্যদের বিরুদ্ধে বাদ পড়াদের কথিত ভিত্তিহীন অভিযোগ ও সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৪ অক্টোবর) দুপুরে পৌরসভাস্থ আ’লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক শেখ আনিছুর রহমান মুক্ত। তিনি লিখিত বক্তব্যে বলেন, সম্মেলন প্রস্তত কমিটি থেকে বাদ পড়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এসএম শামছুর রহমান অনুসারীরা সংবাদ সম্মেলন করে জেলা যুবলীগের সভাপতি-সম্পাদককে জড়িয়ে গঠণতন্ত্রের অজুহাতে ও নবগঠিত কমিটির কয়েকজন সদস্যদের বিরুদ্ধে জামাত-বিএনপি এমনকি নাশকতা মামলার আসামি আখ্যায়িত করে একটি সংবাদ সম্মেলন করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এর কোন সত্যতা নেই উল্লেখ করে আনিছুর মুক্ত আরও বলেন, জেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মতে দায়িত্ব পালন করছেন। অথচ, কমিটি থেকে বাদ পড়ে প্রতিহিংসা পরায়ন হয়ে প্রতিপক্ষ সাংগঠনের ভাবমূর্তি ও ঐতিহ্য নষ্ট করতে কাল্পনিক অজুহাত তুলে এ সমস্ত অভিযোগ করছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, শেখ মনিরুল ইসলাম, শেখ শহীদ হোসেন বাবুল, আব্দুস সাত্তার, সায়েদ আলী মোড়ল কালাই, শেখ মাসুদুর রহমান, প্রণব কান্তি মন্ডল প্রমুখ।

https://www.facebook.com/dailysuprovatsatkhira/
Exit mobile version